২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সেমিতে টিম ইন্ডিয়াকে চাপে ফেলতে মোক্ষম চাল ইংল্যান্ডের

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:৫৭ অপরাহ্ণ , ২৭ জুন ২০২৪, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 weeks আগে

টি ২০ বিশ্বকাপে প্রায় অন্তিম লগ্নে এসে উপস্থিত হয়েছি।
আমরা ইতিমধ্যেই সুপার এইট পর্বের খেলা শেষ হয়ে শুরু হয়ে গিয়েছে সেমিফাইনালের লড়াই। ইতিমধ্যে ১ম সেমিফাইনালে সাউথ আফ্রিকা ৯ উইকেটে আফগানিস্তানকে হারিয়ে ফাইনালের জন্য প্রস্তুত। ২য় সেমিফাইনালে সন্ধ্যার পর মুখোমুখি হবে ভারত বনাম ইংল্যান্ড

গায়ানাতে শুরু হওয়া এই ম্যাচে ভারতের কাছে থাকছে বদলা নেওয়ার সুযোগ। এর আগের টি২০ বিশ্বকাপে এই সেমিফাইনালের পর্বেই ইংল্যান্ডের কাছে হেরে গিয়েছিল টিম ইন্ডিয়া।এবারে রোহিত বাহিনী এটাই চাইবে যে ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালে পৌঁছতে।

এদিকে, ক্রিকেট বিশেষজ্ঞরা অনুমান করছেন যে, এই রুদ্ধশ্বাস ম্যাচের আগে ইংল্যান্ড দলে হতে পারে বড় পরিবর্তন। শুধু তাই নয়, ইংল্যান্ড সেমিফাইনালে ভারতের বিরুদ্ধে এমন এক বোলারকে নিয়ে আসতে পারে যিনি অতীতে টিম ইন্ডিয়াকে বড় ক্ষত দিয়েছেন। তিনি হলেন মার্ক উডক।
সেমিফাইনালের মঞ্চে ইংল্যান্ড মার্ক উডকে কাজে লাগাতে চাইবে। আর সেই কারণেই অত্যন্ত সতর্ক থাকতে হবে ভারতীয় দলকে। কারণ, মার্ক উডের বলে বহুবার আউট হতে হয়েছে ভারতের অন্যতম দুই নির্ভরযোগ্য ব্যাটার রোহিত শর্মা এবং বিরাট কোহলিকে। শুধু তাই নয়, ভারতের বিরুদ্ধে উডের যথেষ্ট ভালো পারফরম্যান্স রয়েছে। আর সেই কারণেই সেমিফাইনালে তিনি হতে পারেন ইংল্যান্ড দলের “তুরুপের তাস”।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন