২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

কালের কণ্ঠের সাংবাদিককে মারধরের অভিযোগে যমুনা টিভির আখাউড়া প্রতিনিধি গ্রেপ্তার

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ , ২৩ জুন ২০২৪, রবিবার , পোষ্ট করা হয়েছে 1 month আগে

স্টাফ রিপোর্টার্ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় কালের কণ্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবুর ওপর হামলার অভিযোগে যমুনা টিভি ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন মিশুকে গ্রেপ্তার করা হয়েছে। আহত বিশ্বজিৎ পাল বাবুকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

পরে তিনি বাদী হয়ে মহিউদ্দিন মিশুকে আসামি করে আখাউড়া থানায় মামলা করেন। বিশ্বজিৎ পাল বাবুর বাড়ি আখাউড়া পৌর এলাকার রাধানগরে এবং মহিউদ্দিন মিশুর বাড়ি একই উপজেলার দক্ষিণ ইউনিয়নের গাজীর বাজার সংলগ্ন সাহেবনগরে।

মামলায় বাদী উল্লেখ করেন,আগে থেকেই মহিউদ্দিন মিশুর সঙ্গে তার বিরোধ ছিল। ঘটনার সময় চেকপোস্টের নোম্যানস ল্যান্ড এলাকায় বিশ্বজিৎ পালকে দেখতে পেয়ে গালমন্দ করতে থাকেন মহিউদ্দিন মিশু। বিশ্বজিৎ পাল এর প্রতিবাদ না করে ঘটনাস্থল ত্যাগ করতে উদ্যত হলে মহিউদ্দিন মিশু দৌড়ে এসে তাকে কিল-ঘুষি মারতে থাকেমামলার এজাহারে আরও বলা হয়, একপর্যায়ে মহিউদ্দিন মিশু ধারালো বস্তু দিয়ে উপর্যুপরি আঘাত করলে বিশ্বজিতের থুতনির নিচে বাম পাশে গুরুতর জখম হয়।
ঘটনাস্থলে দায়িত্বরত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মহিউদ্দিন মিশুকে আটক করে আখাউড়া থানায় নিয়ে আসে। মামলা দায়েরের পর তাকে গ্রেপ্তার দেখানো হয়।
আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নূরে আলম বলেন,মহিউদ্দিন মিশুকে আগামীকাল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন