১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

মোটরসাইকেলের টাংকির ভিতর থেকে গাঁজা উদ্ধার

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:৫০ অপরাহ্ণ , ৪ মে ২০২৩, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 12 months আগে

স্টাফ রিপোর্টার:জেলার সরাইলে মোটরসাইকে‌ল ক‌রে সাড়ে ৩ কেজি গাঁজা নি‌য়ে যাওয়ার পথে মোহাম্মদ আলী (৩৬) নামে এক মাদক কারবারিকে আটক করেছে খাঁটিহাতা হাইওয়ে থানার পুলিশ।

বৃহস্পতিবার (৭ মে) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলা সদর ইউনিয়নের কুট্টাপাড়া এলাকায় ঢাকা সিলেট মহাসড়কের উপরে চেক‌পোস্টে আটক করা হয়।

আটক মোহাম্মদ আলী ব্রাহ্মাণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার বিষ্ণুপুর পূর্বপাড় গ্রামের মৃত নূরু মিয়ার ছেলে।

সরেজমিনে চেক‌পো‌স্টে গি‌য়ে দেখা গেছে, একটি  মোটরসাই‌কেলের ট্যাংকির ভেতর থেকে পলিথিনে মোড়া‌নো গাঁজার পোট‌লা বের করা হচ্ছে। পুলিশ ও জনতার উপস্থিতিতে আটক যুবক নিজেই সেগু‌লো বের করছেন। প‌রে পুলিশ সেগু‌লো পরিমাপের ব্যবস্থা ক‌রে দেখে সাড়ে তিন কেজি গাঁজা।

আটক মোহাম্মদ আলী জানান, সীমান্ত পথে এসব গাঁজা ভারত থেকে আনা হ‌য়ে‌ছে। গাঁজাগুলো ব্রাহ্মণবাড়িয়া পৈরতলা পৌঁছে দিতে রওনা দেন।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আকুল চন্দ্র বিশ্বাস বলেন, আমাদের হেডকোয়ার্টারের নির্দেশ মোতাবেক আজ সকাল থেকে ঢাকা সিলেট মহাসড়কে কুট্টাপাড়া এলাকায় চেকপোস্ট করেছি।

মোহাম্মদ আলী একটি মোটরসাইকেল নিয়ে চেকপোস্টের কাছে আসে, আমরা তাকে সংকেত দিলে মোটরসাইকেল থামায়, এক পর্যায়ে তাকে জিজ্ঞাসা করলে সে জানায় তার গাড়িতে সাড়ে তিন কেজি গাঁজা আছে, পরে আমরা তাকে আটক করি। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2023
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
আরও পড়ুন