১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

কয়েক কোটি টাকা আত্মসাৎ করে আত্মগোপনে থাকা ছাত্রলীগ নেতার ফেসবুক স্ট্যাটাস

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৯:০৫ পূর্বাহ্ণ , ২৫ ফেব্রুয়ারি ২০২৩, শনিবার , পোষ্ট করা হয়েছে 1 year আগে

কয়েক কোটি টাকা আত্মসাৎ করে আত্মগোপনে থাকা ছাত্রলীগ নেতার ফেসবুক স্ট্যাটাস

এনই আকন্ঞ্জি ,
ব্রাহ্মণবাড়িয়ায় কয়েক কোটি টাকা আত্মসাৎ করে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে শান্ত কুমার রায় নামের এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। জেলার নবীনগর থানায় তার বিরুদ্ধে অন্তত ১২ জন অভিযোগ করেছেন।

এ অবস্থায় শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে আত্মগোপনে থাকা ছাত্রলীগ নেতা শান্ত কুমার তার ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেই স্ট্যাটাসে তিনি দাবি করেন, একজন তার কাছে দুই কোটি টাকা দাবি করলে তিনি ৪০ লাখ দিয়েছিলেন। তারপরও তাকে হুমকি দেওয়ায় তিনি পালিয়ে গেছেন।

শান্ত কুমার রায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের থোল্লাকান্দি গ্রামের নির্মল রায়ের ছেলে।

তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক। বর্তমানে  ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। ছাত্রলীগের রাজনীতির পাশাপাশি সক্রিয় সদস্য ছিলেন ইসকনের (ইন্টারন্যাশনাল সোসাইটি ফর কৃষ্ণ কনশাসনেস)।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) থেকে তিনি পলাতক। পাওনা টাকার বিষয়ে শুক্রবার পর্যন্ত তার বিরুদ্ধে ১২ জন লিখিত অভিযোগ দিয়েছেন।

ফেসবুক স্ট্যাটাসে ছাত্রলীগ নেতা শান্ত লিখেছেন, ‘প্রিয় দেশবাসী, আজ আমি সবার কাছে খারাপ কিন্তু বিবেচনা করুন আমি কেন এমন হলাম! যে আমি বিনামূল্যে একটি চকলেটও কারও কাছ থেকে খাইনি কেন এত বড় অপরাধী হলাম। যাকে কোটি কোটি টাকা দিলাম, জীবনের শ্রেষ্ঠ সময় নষ্ট করলাম তার জন্য আজ আমার এ অবস্থা। যার কথা বলছি, সে কিছুদিন আগে আমার কাছ থেকে দুই কোটি টাকা চাইলো। আমি ৪০ লাখ টাকা দিলাম। পরে বললাম, ভাই, আমি আর পারছি না। সে বললো তোমার বাবার কাছে বলো। আমি বললাম, আমার বাবার সঙ্গে আমার সম্পর্ক ভালো না। তাছাড়া আমার বাবার ব্যবসা এখন নষ্ট হয়ে গেছে। আমার সঙ্গে যোগাযোগ নেই। তারপর সে বলে, আমি কিছু বুঝি না, টাকা আমার লাগবে। পরে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ। আমাকে মেরে ফেলার হুমকি দিতে থাকে সে ও তার সহযোগীরা।’

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  
আরও পড়ুন