১৯শে মে, ২০২২ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইলে তেল মজুদ রাখার দায়ে ব্যবসায়ীকে জরিমানা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ , ১৩ মে ২০২২, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 6 days আগে

মো.তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া)
ব্রাহ্মণবাড়িয়া সরাইলে ২০হাজার লিটার ভোজ্য তেল মজুদ রাখার দায়ে এক ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় সরাইলে ১১ হাজার লিটার সয়াবিন তেল মজুদ রাখার দায়ে এক ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা করেন।

শুক্রবার (১৩ মে) দুপুরে সরাইল বিকাল বাজারে বিসমিল্লা অয়েল ভান্ডারের মালিক মো. রমজান মোল্লাকে এ জরিমানা করেন সরাইল উপজেলা
নির্বাহী অফিসার ,নির্বাহী ম্যাজিষ্ট্রেটও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফারহানা নাসরিন। ১১ হাজার লিটার সয়াবিন তেল মজুদ করে রাখার দায়ে উক্ত জরিমানা করা হয়। এ সময় সরাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বারসহ অন্যান্য লোকজন উপস্থিত ছিলেন।এ বিষয়ে সরাইল উপজেলা(ভারপ্রাপ্ত) নির্বাহী অফিসার ,নির্বাহী ম্যাজিষ্ট্রেটও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফারহানা নাসরিন বলেন, সরাইলে বিপুল পরিমাণে সয়াবিন তেল মজুত রাখায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একজনকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় ১১ হাজার লিটার তেল জব্দ করে নির্ধারিত মূল্যে তা পাবলিকের কাছে বিক্রি করতে বলা হয়েছে। তিনি আরও বলেন, নির্ধারিত মূল্যে তেল বিক্রি ও মজুত না করার নির্দেশসহ কেউ যাতে তেল মজুত করে কৃত্রিম সঙ্কট সৃষ্টি না করতে পারে এবং বেশি দামে তেল বিক্রি না করতে পারে সেজন্য এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2022
M T W T F S S
« Apr    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আরও পড়ুন