১৯শে মে, ২০২২ ইং | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

কাজের স্থান পরিদর্শনে এসে হামলার শিকার হয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রুবেল

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১:২০ পূর্বাহ্ণ , ১২ মে ২০২২, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 1 week আগে

ডেস্ক রিপোর্টঃ ফেনীতে ঠিকাদারি কাজের স্থান পরিদর্শনে এসে হামলার শিকার হয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল। হামলাকারীরা তাকে মারধর করে জামা-কাপড় ছিঁড়ে নাক ফাটিয়ে দেন। বুধবার দুপুরে জেলার দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

পুলিশ, স্বাস্থ্য বিভাগ ও দলীয় সূত্র জানায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সংস্কার কাজের উদ্যোগ নেয় স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর। গত ৪ এপ্রিল ৭৭১ ইস্ট মধ্যম ব্রাহ্মণবাড়িয়ার মেসার্স নির্মাণ বিল্ডার্স নামীয় ঠিকাদারি প্রতিষ্ঠানের মালিক ছাত্রলীগ নেতা রবিউল হোসেন রুবেল এক কোটি আশি লাখ টাকা ব্যয়ে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংস্কারের কাজ পায়। বুধবার দুপুরে এক সহযোগী নিয়ে রুবেল কমপ্লেক্স পরিদর্শনে আসেন। এসময় পূর্বপরিকল্পিতভাবে অজ্ঞাত দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। একপর্যায়ে তাকে এলোপাতাড়ি কিল-ঘুষিতে তার নাক ফেটে যায়। তাকে বাঁচাতে এগিয়ে এলে মেডিকেল অফিসার ডা. মুরাদ মজুমদারকেও মারধর করা হয়। সাথে থাকা ফেনীস্থ জনস্বাস্থ্য কার্যালয়ের সহকারী প্রকৌশলী নজরুল ইসলাম দৌঁড়ে পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে হামলাকারীরা সরে পড়ে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. নাজমুল হাসান রাজু জানান, রুবেলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পাঠিয়ে দেয়া হয়েছে। পুরো ঘটনা হাসপাতালের সিসি ক্যামেরায় সংরক্ষিত রয়েছে।

জনস্বাস্থ্য কার্যালয়ের সহকারী প্রকৌশলী নজরুল ইসলাম জানান, রবিউল হোসেন রুবেল দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের সংস্কারের কাজ পেয়ে দুপুরে পরিদর্শনে আসেন। আমি সহ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা তার ওপর অতর্কিত হামলা চালায়। প্রাণভয়ে আমি পালিয়ে যাই।

দাগনভূঞা থানার ওসি হাসান ইমাম জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে রুবেলকে উদ্ধার করেন। এ ঘটনায় ভুক্তভোগী থানায় অভিযোগ কিংবা মামলা দেননি।

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন জানান, বিষয়টি শুনেছি। তবে বিস্তারিত তার জানা নেই।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2022
M T W T F S S
« Apr    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আরও পড়ুন