২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন প্রত্যাশা টিভি’র চেয়ারম্যান ও সম্পাদক

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:৪১ অপরাহ্ণ , ২ মে ২০২২, সোমবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

নিজেস্ব প্রতিবেদক :পবিত্র ঈদ উল ফিতর’ উপলক্ষে সকল পাঠক,দর্শক,সংবাদকর্মী,বিঞ্জাপনদাতা ও শুভানুধ্যায়ী সহ দেশবাসী ও দেশের বাহিরের থাকা সবাইকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন আইপি টেলিভিশন প্রত্যাশা টিভি চেয়ারম্যান আল আমিন মালদার, প্রতিষ্ঠাতা ও সম্পাদক মোহাম্মদ রাসেল মিয়া।

প্রত্যাশা টিভি চেয়ারম্যান আলামিন মালদার দেশ-বিদেশের সকলকেই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়ে বলেন, ঈদুল-ফিতর মানেই ত্যাগের মহিমায় উদ্ভাসিত হওয়া, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপমের শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়ার মাধ্যমই হচ্ছে ঈদ, ঈদ মানেই শান্তি, ঈদ মানেই আনন্দ।

ন্যায় এবারের ঈদেও ধনী-গরীব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে আনবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং আগামী দিনগুলো সবার জন্য সত্য ও সুন্দর হোক-হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।

এক শুভেচ্ছা বার্তা প্রত্যাশা টিভি সম্পাদক মোহাম্মদ রাসেল মিয়া বলেন , রহমত মাগফেরাত ও নাজাতের একটি মাস পবিত্র রমজান মাস। দীর্ঘ এক মাস সিয়াম সাধনা শেষে আসে এই খুশীর ঈদ। পবিত্র ঈদু উল ফিতর সকলের জীবনে নিয়ে আশুক খুশীর বার্তা । ঈদের খুশী ধনী গরীব সকলে মিলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ।

তিনি আরো বলেন, ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। । সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ উদযাপন করার আহ্বান জানিয়ে সবাইকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2022
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আরও পড়ুন