৯ই ডিসেম্বর, ২০২১ ইং | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইলে ইউপি নির্বাচন অবাধ,সুষ্ঠওনিরপেক্ষ হবে বললেন-এএসপি মো.আনিছুর রহমান

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ , ২৪ নভেম্বর ২০২১, বুধবার , পোষ্ট করা হয়েছে 2 weeks আগে

মো. তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া) সরাইল
সুষ্ঠু,নিরপেক্ষওশান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে আইন শৃঙ্খলা বাহিনী কাজ করছেন। সিনিয়র সহকারী পুলিশ সুপার (সরাইল- সার্কেল) এর এএসপি মো.আনিছুর রহমান। আজ মঙ্গলবার(২৩ নভেম্বর) বাদ মাগরিব সরাইল- সার্কেল এর নিজ কার্যালয়ে সরাইল উপজেলা
আগামী২৮ নভেম্বর অনুষ্টিতব্য তৃতীয় পর্যায়ের ইউনিয়ন পরিষদ নির্বাচন- ২০২১ উপলক্ষে সাংবাদিকদের সাথে তিনি একথা বললেন। এএসপি মো.আনিছুর রহমান বলেন, একটি সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের, লক্ষে এবং ভোট কেন্দ্রে গিয়ে উৎসবমুখর পরিবেশে নির্বিঘ্নে ভোট প্রদানের জন্য যা যা পদক্ষেপ গ্রহন করা প্রয়োজন তা করা হবে। তিনি বলেন, নির্বাচন কে ঘিরে আইনশৃঙ্খলা বাহিনী বিশেষ সতর্ক অবস্থানে
রয়েছেন।।সরাইল- সার্কেলের এএসপি মো. আনিছুর রহমান বলেন,নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান, মহিলা মেম্বার ও ওয়ার্ড সদস্য প্রার্থীদের নির্বাচনী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা করছি। তিনি বলেন- সরাইলে ইউপি নির্বাচন অবাধ ও সুষ্ঠ হবে। কেউ সহিংসতায় জড়িয়ে পরবেন না।
এএসপি মো. আনিছুর রহমান বলেন. সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচনী এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ নিরাপত্তা ব্যবস্থা থাকবে। ভোট সামনে রেখে সব ধরনের অনিয়ম-বিশৃঙ্খলা রোধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। নির্বাচনের বিষয়ে পুলিশ সুপার জনাব মোহম্মদ আনিসুর রহমান পুলিশ সুপার মহোদয় এর নির্দেশে ইতোমধ্যে বিভিন্ন কর্মপরিকল্পনা প্রণয়ন সহ বাস্তবায়নে সুনির্দিষ্ট নির্দেশনা প্রদান করা হয়েছে।
বিট পুলিশং এর মাধ্যমে তা পরিচালনা করছে সরাইল থানা পুলিশ।তিনি আরও বলেন, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে র‌্যাব, বিজিবি,পুলিশ ও আনসার গ্রামপুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা নির্বাচনী এলাকায় টহলে থাকবেন।আমরা সুষ্ঠ নির্বাচন দিয়ে সরকার ও নির্বাচন কমিশনকে সহযোগীতা করব। এ জন্য সকলের সহযোগীতা কামনা করে সরাইল- সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার এএসপি মো. আনিছুর রহমান বলেন, আমরা আশা করছি সরাইলে সুষ্ঠু সুন্দর ও নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

November 2021
M T W T F S S
« Oct   Dec »
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন