১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

ইউপি নির্বাচনে ১টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ২ প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় পুনরায় ভোটগ্রহণের সিদ্ধান্ত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ , ২০ নভেম্বর ২০২১, শনিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

মোঃনিয়ামুল ইসলাম আকন্ঞ্জি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার গোকর্ণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে দুই প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় পুনরায় ভোটগ্রহণের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। আগামী ২৪ নভেম্বর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ওই ওয়ার্ডের একটি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এর আগে গত ১১ নভেম্বর গোকর্ণ ইউনিয়নসহ নাসিরনগর উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

নাসিরনগর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, গত ১১ নভেম্বর অনুষ্ঠিত গোকর্ণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য পদে সাতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ওই ওয়ার্ডের গোকর্ণ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের মোট ৩ হাজার ৪০৫ জন ভোটারের মধ্যে ২ হাজার ৪৯৯ জন ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্য থেকে বাতিল হয় ৮১ ভোট। ভোট গণনায় সাত প্রার্থীর মধ্যে দুই প্রার্থী মাসুদুর রহমান (মোরগ প্রতীক) ও মোহাম্মদ আবুল হোসেন (টিউবওয়েল প্রতীক) সমান সংখ্যক ৪৯০ ভোট পান।

গোকর্ণ ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আবুল খায়ের জানান, দুই প্রার্থী সমান ভোট পাওয়ায় ফলাফল অমীমাংসিত থেকে যায়। সেজন্য পুনরায় ভোটগ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়ছে। আগামী ২৪ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন