২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

নিজ শয়ন ঘরে ফাঁসিতে ঝুলন্ত ১ মাদ্রাসার ছাত্রের লাশ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৯:৫৩ অপরাহ্ণ , ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

মোঃনিয়ামুল ইসলাম আকন্ঞ্জি :ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নিজ বসত ঘরে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় মোঃ বরকত উল্লাহ সূজন (২০) নামে এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার(২৬ অক্টোবর) সকালে খবর পেয়ে পুলিশ সুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে জেলা সদর হাসপাতালে প্রেরন করেছে।

মৃত সুজন অত্র উপজেলার মনিয়ন্দ ইউপির ৯ নং ওয়ার্ডের বড় লৌহঘর গ্রামের বাসিন্দা মোঃ ইমাম হোসেন বাবুল এর ছেলে। সুজন স্থানীয় টনকি মাদ্রাসায় আলিম বিভাগে অধ্যায়নরত ছিলেন। তারা ৫ ভাই ৩ বোন। ঘটনার সময় সুজনের পিতা মাতা বাড়িতে ছিলেন না। তারা ঢাকায় বেড়াতে গিয়েছিলেন।

স্থানীয় ইউপি সদস্য মোঃ আনোয়ার হোসেন ( কালু মেম্বার) সাংবাদিকদের জানান, সুজন গতকাল রাত ১০ টায় খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। সে প্রতিদিন ফজরের নামাজ পড়ে সকাল ৭ টা পর্যন্ত ঘুম থেকে না উঠায় সুজনের বড় ভাইয়ের স্ত্রীর সন্দেহ হয়। তখন তাকে ডাকাডাকিতে সে দরজা না খুলায় পরে, অন্যদের সহযোগিতায় দরজা ভেঙ্গে দেখতে পান সে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় রয়েছে।

পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। কি কারনে আত্মাহত্যা করতে পারে জানতে চাইলে তিনি বলেন, নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে প্রতিবেশিরা প্রাথমিক ভাবে ধারনা করছেন কোন মেয়েলি সম্পর্কের জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে আখাউড়া থানার সাব ইন্সপেক্টর ( এস আই) মোঃ জাকির হোসেন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আত্মহত্যার কারণ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, পোস্টমর্টেম এর রিপোর্ট হাতে পেলে এবং যথাযথ তদন্ত করলে বিস্তারিত জানা যাবে। তার হাতের মুঠোফোন টি লক করা আছে, লক ওপেন করে তদন্ত করা হবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

October 2021
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
আরও পড়ুন