৯ই ডিসেম্বর, ২০২১ ইং | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

ফেসবুক লাইভে উত্তেজনা ছড়ানো সেই ফয়েজ আটক!

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৯:৪২ অপরাহ্ণ , ১৪ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লা নগরীর একটি পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ পাওয়ার অভিযোগ ফেসবুকে লাইভ ধারণ করা সেই ফয়েজ উদ্দীনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এছাড়া, শহরজুড়ে বিভিন্ন মণ্ডপে ভাঙচুরের ঘটনায় আটক হয়েছেন ৪২ জন।

চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন। জানা যায়, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা আজ সকালে এ নগরীর নানুয়ার দীঘির পাড়ের আলোচিত এই মণ্ডপ এলাকা পরিদর্শন করেন।

এ সময় পুলিশ কর্মকর্তারা জানান, মণ্ডপে কোরআন শরিফ পাওয়া গেছে, এমন তথ্য দিয়ে বুধবার সকালে ফেসবুকে লাইভ করেন ফয়েজ উদ্দীন। এরপর দ্রুত সেটি ভাইরাল হয়, ছড়িয়ে পড়ে উত্তেজনা।

ডিআইজি আনোয়ার বলেন, পুরো ঘটনাটি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। শহরে (বুধবার) যেখানে যা হয়েছে, সব কিছু খতিয়ে দেখা হচ্ছে। এসব ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

ডিআইজি আরো বলেন, ‘এ ঘটনার পরই দেশের বিভিন্ন এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। ভিডিও দেখলে বোঝা যায়, একটি স্পষ্ট উদ্দেশ্য নিয়ে এ ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। বিশেষভাবে ঘটনাস্থল থেকে যে লোক (ফয়েজ উদ্দীন) ভিডিও করে ছড়িয়ে দিয়েছে, তাকে আটক করা হয়েছে। সে কোনো দলের কর্মী কি না তাও যাচাই করা হচ্ছে।’

তিনি বলেন, ‘বিভিন্ন ধর্মের মানুষ তাদের নিজ ধর্ম পালন করছে। হঠাৎ করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার জন্য দেশবিরোধী কোনো একটি নির্দিষ্ট পক্ষ পবিত্র কোরআনকে সামনে এনে দেশকে পিছিয়ে দিচ্ছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

October 2021
M T W T F S S
« Sep   Nov »
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
আরও পড়ুন