২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

বন্যায় নদীতে লাকড়ি ধরতে গিয়ে পানিতে তলিয়ে যুবকের মৃত্যু

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৪:৩৯ অপরাহ্ণ , ১ জুলাই ২০২১, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

ময়মনসিংহের ধোবাউড়ায় দীর্ঘ ৬ ঘণ্টা চেষ্টার পর এক যুবকের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

জানা গেছে, উপজেলার ঘোষগাঁও ইউনিয়নের জিগাতলা গ্রামের মৃত আসাদুজ্জামানের ছেলে মো. আব্দুল হাকিম (১৮) বুধবার সকাল ১১টার সময় পাহাড়ি ঢলে ভেসে আসা লাকড়ি ধরতে গিয়ে নিতাই নদীতে তলিয়ে যায়।

স্থানীয় লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি। বিকেল সাড়ে ৩টার দিকে খবর পেয়ে ধোবাউড়া উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা আরিফুল হকের নেতৃত্বে একটি ডুবুরির টিম ঘটনা স্থলে উপস্থিত হয়। পানিতে হারিয়ে যাওয়া আব্দুল হাকিমের খোঁজ করতে থাকে। এরই মধ্যে প্রায় সাড়ে চার ঘণ্টা পর তাদের সঙ্গে যুক্ত হয় কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের আরও একটি ইউনিট।

ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের জোরালো প্রচেষ্টায় প্রায় ৬ ঘণ্টা পর কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি মো. আব্দুল কাইয়ুম রাত সাড়ে নয়টার দিকে আব্দুল হাকিমের লাশ উদ্ধার করে।

এই উদ্ধার কাজে ধোবাউড়া উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আরিফুল হক এর নেতৃত্বে ডুবুরি মো. আব্দুল কাইয়ুমের সহযোগী হিসেবে কাজ করেছিলেন কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি জুম্মন আহমেদ ও ধোবাউড়া ফায়ার সার্ভিসের অন্যান্য কর্মীরা।

এ বিষয়ে ধোবাউড়া উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আরিফুল হক বলেন, আমরা বিকেল সাড়ে ৩টায় সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই এবং উদ্ধার কাজ শুরু করি, প্রায় সাড়ে চার ঘন্টা সময় চেষ্টার পর কোন সন্ধান না পাওয়ায়, আমাদের সহযোগী কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ডুবুরিদের আরও একটি ইউনিট আমাদের সঙ্গে যুক্ত করি। দুটি ইউনিটের সমন্বয়ে দীর্ঘ ৬ ঘণ্টা চেষ্টার পর রাত সাড়ে ৯টার দিকে নিতাই নদী থেকে আব্দুল হাকিমের লাশ উদ্ধার করে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি আব্দুল কাইয়ুম।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

July 2021
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
আরও পড়ুন