১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

EN

তিতাসের কলাকান্দিতে সাপের কামড়ে ৫ম শ্রেনীর ছাত্রের মৃত্যু

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ , ২৭ জুন ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

কুমিল্লার তিতাস উপজেলার কলাকান্দি গ্রামে বিষধর সাপের কামড়ে নিরব নামে ৫ম শ্রেনীতে পড়ুয়া ১২ বছরের ছাত্রের মৃত্যুর ঘটনা ঘটে।

তাহার পিতা মো. রাসেল মিয়া জানান আজ শনিবার দুপুর ২টায় বাড়ি টিউবলে গোছল করতে গেলে হঠাৎ চিৎকার শুনে দৌড়ে তাহার কাছে গেলে বলে বাবা আমার হাত থেকে পেন্টা পাশে পরে গেলে নিচ থেকে তুলতে গেলে আমার হাতে কিসে যেন কামড় দিছে। এই কথা শুনে দ্রুত গামছা দিয়ে তাহার হাতটা বাঁধি। আমাদের কাছে মনে হয়েছে সাপে কামড় দিছে।
এরপর পাশের গ্রামের ওঝা দিয়ে তাকে ঝার ফুক করার পর তাহার হাতের বাধন খুলে দেওয়া হয়। তারপর থেকে আস্তে আস্তে তাহার অবনতি শুরু হলে মাথাভাঙ্গা দরবেশ স্যারে এখানে নিয়ে এলে প্রথমে একটি পান পরা খায়ানো হয় এর পর আরেকটি পান পরা খাওয়াতে গেলে সে মৃত্যুর কোলে ডলে পরে এবং সাথে সাথে তাকে হোমনা উপজেলা স্বাষ্হ্য কমপ্লেক্সে রাত ৮টার দিকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

এই বিষয়ে উপজেলা স্বাষ্হ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. ইব্রাহিম খলিল বলেন শিশুটিকে বিষধর সাপে কামড় দিছে, শিশুটির লোকজন শিশুটিকে হাসপালে নিয়ে এলে তাহার ইসিজি ও অন্যান্য পরিক্ষা নিরিক্ষা করার পর দেখা গেলো শিশুটি আর বেঁচে নেই।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আরও পড়ুন