১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

চুকনগরে গরু ব্যবসায়ীকে অজ্ঞান করে টাকা নিয়ে পালানোর সময় অজ্ঞান পার্টির সদস্যকে আটক।।

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ , ৩১ মে ২০২১, সোমবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

খুলনা জেলা প্রতিনিধি মোঃ শহিদুল ইসলামঃ খুলনার ডুুমুরিয়া উপজেলার চুকনগরে গরু ব্যবসায়ীকে অজ্ঞান করে টাকা নিয়ে পালানোর সময় এক অজ্ঞান পার্টির সদস্যকে আটক করেছে জনতা।
সোমবার (৩১ মে) বিকাল সাড়ে ৩টার দিকে টাকা নিয়ে বাস থেকে নেমে দৌঁড়ে পালানোর সময় তাকে আটক করে জনতা। পরে জনতার রোষানল থেকে বাঁচানোর জন্য খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, খুলনা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে চুকনগর বাসষ্ট্যান্ডে পৌছালে সাতক্ষীরা জেলার তালা উপজেলার খলিশখালী গ্রামের মোজের আলীর পুত্র মোঃ আব্দুস সবুজ কালাম (৩২) নামে এক অজ্ঞান পার্টির সদস্য যাত্রীবাহী বাস থেকে নেমে দৌঁড়ে পালানোর সময় খুলনার মিস্ত্রী পাড়ার মৃত আসাদ আলী শেখের পুত্র আবুল খায়ের শেখ নামে এক গরু ব্যবসায়ী অজ্ঞান কাজের সাথে অভিযুক্ত ব্যক্তির পিছনে চোর চোর বলে দৌঁড়াতে থাকে। এসময় তার চিৎকারে জনতা অভিযুক্ত ব্যক্তিতে ধরে ফেলে। পরে জনতার রোষানল থেকে বাঁচানোর জন্য খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়। এসময় গরু ব্যবসায়ী অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়ে। পুলিশ অভিযুক্ত ব্যক্তির কাছ থেকে নগত ৭৬হাজার ৯শত টাকা, অজ্ঞান করা মেডিসিন, একটি হ্যান্ডওয়াশ, একটি মোবাইল ফোন ও একটি ল্যাপটপ জব্দ করে।
এব্যাপারে খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দীন মজুমদার বলেন, আটক ব্যক্তিতে ডুমুরিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে এবং অসুস্থ অজ্ঞান গরু ব্যবসায়ীকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2021
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন