৮ই ডিসেম্বর, ২০২২ ইং | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

বিজয়নগরে মোবাইল চুরির অপবাদে শিশু নির্যাতন: আটক ০৩।।

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৫:২০ অপরাহ্ণ , ১৮ মে ২০২১, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মোবাইল ফোন চুরির অপবাদে এক শিশুকে হাত-পা বেঁধে দুই দুইদিন আটকে রেখে নির্যাতন করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

রোববার (১৭ মে) শিশুটিকে নির্যাতনের ভিডিও ফেসবুকে ভাইরাল হলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে ৪ ঘন্টার মধ্যে জড়িত ৩জন আসামীকে আটক করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের মেরাশানী গ্রামের বাবুল (৪৫), শাহীন (২১) ও মান্নান (২৫)।

তাদের সবাইকে সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে নির্যাতনের শিকার শিশুটির নানী আরুজা বেগম বিজয়নগর থানায় বাদি হয়ে ৭জনের নাম উল্লেখ্য করে মামলা দায়ের করেন।

নির্যাতনের শিকার শিশু ইয়াকুব ওই উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের মেরাশানী গ্রামের মৃত মজনু মিয়ার ছেলে। তার বাবা মারা যাওয়ার পর শিশুটি তার নানার বাড়িতে বসবাস করছে।

সিঙ্গারবিল ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম জানান, গত শুক্রবার মেরাশানী বাজার এলাকা থেকে একটি মোবাইল ফোন চুরি হয়। এই মোবাইল ফোন চুরির অভিযোগে শিশু ইয়াকুবকে শনিবার আটক করে এলাকার গ্রাম পুলিশ মজিদ মিয়া ছেলে বাবু ও একই এলাকার আলিম মিয়ার ছেলে রুবেল সহ আরও কয়েকজন যুবক।

এসময় শিশুটিকে হাত-পা রশি দিয়ে বেঁধে নির্যাতন করা হয়। এরপর দিন রোববার তাকে ছেড়ে দেওয়া হয়। বিষয়টি অত্যন্ত অমানবিক। এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, ‘শিশু নির্যাতনের ভিডিওটি ভাইরাল হলে আমরা তাৎক্ষণিক অভিযান শুরু করে ৪ ঘন্টার মধ্যে মামলার এজহারনামীয় ৩জন আসামীকে গ্রেফতার করেছি। বাকী আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে’।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2021
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন