২৮শে নভেম্বর, ২০২২ ইং | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

শিক্ষকদের ঈদ উপহার দিল সাবেক শিক্ষার্থীরা।।

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ , ৭ মে ২০২১, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

মোঃনিয়ামুল আকন্ঞ্জি,স্টাফ রিপোর্টার :ব্রাহ্মণবাড়িয়ায় বেসরকারি কিন্ডারগার্টেনের শতাধিক শিক্ষক ও কর্মীচারীদের ঈদ উপহার দিয়েছে সাবেক শিক্ষার্থীরা।

শুক্রবার (০৭ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া শহরের স্ট্যান্ডার্ড স্কুলে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষক-কর্মচারীদের হাতে ঈদ উপহার তুলে দেন বিভিন্ন স্কুলের ১৯৯৬-৯৮ ব্যাচের শিক্ষার্থীদের ফেসবুক গ্রুপ ‘ব্রাহ্মণবাড়িয়া ৯৬-৯৮’। উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, চিনি, সেমাই ও দুধসহ বিভিন্ন উপকরণ।

এছাড়ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজে শতাধিক অসহায় প্রতিবন্ধী ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করে ব্রাহ্মণবাড়িয়া ৯৬-৯৮ গ্রুপ। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ এ. এস. এম. শফিকুল্লাহ।

শিক্ষার্থীদের দেওয়া ঈদ উপহার পেয়েছেন কিন্ডারগার্টেনের শতাধিক শিক্ষক ও কর্মীচারী
ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা কিন্ডারগার্টেন সমন্বয় পরিষদের সভাপতি মো. শামীম সরকার, ব্রাহ্মণবাড়িয়া ৯৬-৯৮ ফেসবুক গ্রুপের সদস্য আশরাফুল আলম খান, মতিউল কবির, এনায়েত খন্দকার রনি, মো. কায়েস, মো. মারুফ তিশান, মো. শিমুল, মো. মনসুর প্রমুখ।

ব্রাহ্মণবাড়িয়া ৯৬-৯৮ গ্রুপের সদস্য সাংবাদিক সুমন রায় বলেন, ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন স্কুল-কলেজে পড়া ৯৬-৯৮ ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে আমাদের ফেসবুক গ্রুপটি করা হয়েছে। গ্রুপের সদস্যদের অর্থে শিক্ষক-কর্মচারী এবং অসহায় প্রতিবন্ধী ও কর্মহীনদের জন্য ঈদ উপহারের ব্যবস্থা করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2021
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন