২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

চুয়াডাঙ্গার দামুড়হুদায় এক এনজিওকর্মীকে শ্বাসরোধ করে হত্যা: আটক ২

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ , ২৫ মে ২০২০, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

সোহেল সজীব চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার দামুড়হুদায় সাইফুল ইসলাম নামে এক এনজিও কর্মীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
গত ২৪ই মে রোববার রাতে উপজেলার মুন্সিপুর বিজিবি ক্যাম্পের পাশের একটি মেহগুনি বাগানে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। আজ ঈদের দিন দুপুরে মৃত ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে সদর হাসপাতাল মর্গে প্রেরন করে । ওই ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। নিহত সাইফুল ইসলাম (৩৮) একই উপজেলার পীরপুরকুল্লা গ্রামের আব্দার হোসেনের ছেলে ও ব্রাকের চাপাইনবাবগঞ্জ শাখার মাঠকর্মী।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার বিকালে ঈদের মাংস কিনতে গিয়ে নিখোঁজ হয় সাইফুল। পরে সকাল ১০ টার দিকে মুন্সিপুর বিজিবি ক্যাম্পের পাশের একটি মেহগুনি বাগানে তার মরদেহ পড়ে থাকতে দেখে বিষয়টি পুলিশকে জানায় স্থানীয়রা। দুপুরে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায় দামুড়হুদা থানা পুলিশ। এ ঘটনায় সন্দেহভাজন একই গ্রামের মাংস বিক্রতা রুহুল আমিন ও কসাই নজরুল ইসলামকে আটক করেছে পুলিশ। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রাসেল ও দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক।
দামুড়হুদা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুল খালেক ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, নিহত সাইফুল ইসলামের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। নাক ও কান দিয়ে রক্ত বের হয়েছে। এতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আরও পড়ুন