৬ই অক্টোবর, ২০২২ ইং | ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়া নিয়া এত চুলকানি কেন- জ্ঞান পাপীদের

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ , ২১ এপ্রিল ২০২০, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

মনির হোসেন টিপুঃ ব্রাহ্মণবাড়িয়ায় কিছু মানুষের অনাকাঙ্ক্ষিত ভুলের জন্য দেশের কিছু চাটুকার,পন্ডিত ব্যক্তিরা সমস্ত ব্রাহ্মণবাড়িয়াকে দোষারোপ করে যাচ্ছে। কেন ভাই কি সমস্যা আপনাদের? আপনারা যা শুরু করেছেন আমি ব্রাহ্মণবাড়িয়ার একজন স্থায়ী বাসিন্দা হয়ে কিছু না লিখে পারলাম না

ব্রাহ্মণবাড়িয়া নিয়া এত চুলকানি কেন আপনাদের? জ-ই মামুন ভুল করেছে ক্ষমা চেয়েছে মানুষের ভুল হতেই পারে ভুলের উর্ধ্বে কেউ নয়। অন্য জেলার মানুষরা ধোয়া তুলসি পাতা না। ভেবেছিলাম ঘটনা এখানেই শেষ——

কিন্তু না এখন তো দেখতে পাচ্ছি জ্ঞানপাপীদের সাথে তাল মিলিয়ে গতকাল এক পন্ডিতকে দেখলাম আমাদের সীমানায় দাঁড়িয়ে বলতেছে ব্রাহ্মণবাড়িয়ার কাউকে সিলেট ঢুকতে দিবে না। এখন কথা হচ্ছে আমরা তোমাদের সিলেট যাব না কিন্তু তোদেরকেও যদি আমাদের ব্রাহ্মণবাড়িয়ায় ঢুকতে না দেয় তাহলে ব্যাপারটা কেমন হবে একবার কি ভেবেছ পারবা ব্রাহ্মণবাড়িয়া ছাড়া চলতে!

আমরা ব্রাহ্মণবাড়িয়া মানুষ খুবই উদার’ আবার কখনো কখনো কঠিন যে বিষয় নিয়ে ঘটনা সেই বিষয়টি নিয়ে আমরা নিজেরাই সৌরভ ছিলাম দেশের বিভিন্ন জেলা থেকে লক ডাউন এর ভিতর এত লোক কিভাবে আসলো এর ভিতর অন্য কোন উদ্দেশ্য নেই তো? তদন্ত কমিটি হয়েছে হয়তো বিস্তারিত জানতে পারবো।

কিন্তু এই ঘটনা নিয়ে আপনারা কি শুরু করলেন অতি আবেগ ভালো না আবেগ নিয়ন্ত্রণ করতে হবে। ইতিমধ্যে তুষার সাহেব কে বারবার বলার পরেও উনার বক্তব্য প্রত্যাহার করেননি এখন যেকেউ ক্ষুব্ধ হয়ে আইনের আশ্রয় নিলে সমগ্র ব্রাহ্মণবাড়িয়াবাসী তার পক্ষে থাকবে। দেশের সকলের কাছে অনুরোধ থাকবে সমালোচনা করুন গঠনমূলক সমালোচনা।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আরও পড়ুন