২৬শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়ায় ব্যতিক্রম ভাবে ত্রাণ বিতরণ করলেন নাসিরনগরের- এমপি, সংগ্রাম

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ , ৩১ মার্চ ২০২০, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

করোনা সংকট মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে গরীব,দুস্থ,অসহায় ও নিম্ন আয়ের লোকজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য ও সমাজ কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বিএম ফরহাদ হোসেন সংগ্রাম।

আজ মঙ্গলবার বিকালে নাসিরনগর উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে সারা মাঠে গোলাকার আকৃতির মধ্যে মানুষ দাড়িয়ে শৃংখলার সহিত ত্রাণ গ্রহন করেন স্হানীয় এমপির কাছ থেকে।   

জেলা প্রশাসকের দূর্যোগ ও এাণ (জিআর) তহবিল থেকে নিম্ন আয়ের মানুষের মধ্যে ১০ কেজি চাল,এক কেজি ডাল, এক কেজি তেল,এক কেজি পেয়াঁজ ও এক কেজি আলুসহ নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী প্রদান করা হয়।এসময় উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফি উদ্দিন আহমেদ,উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফী,অফিসার ইনচার্জ(ওসি)সাজেদুর রহমান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে এমপি করোনা ভাইরাস মোকাবেলায় নাসিরনগরবাসীর জন্য যা যা করা প্রয়োজন তিনি তাই করবেন। তাই করোনা ভাইরাস মোকাবেলায় আতঙ্কিত না হয়ে ঘরে থাকুন,গণজমায়েত এড়িয়ে চলুন,  সরকারি সকল নির্দেশনা মেনে চলুন। ইনশাআল্লাহ আমি   আপনাদের পাশে আছি এবং থাকবো । এর আগে নাসিনগর সরকারি হাসপাতালের ডাক্তার এর কাছে পিপিই সহ বিভিন্ন সরঞ্জাম তুলে দেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

March 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আরও পড়ুন