২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

EN

গোয়েন্দা পুলিশ, মন্ত্রণালয় কর্মকর্তা ও সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে ৪ প্রতারক আটক………………..

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১:০২ পূর্বাহ্ণ , ৫ মার্চ ২০২০, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

গত কয়েকদিন ধরে ফেনীর বিভিন্ন উপজেলায় কখনো ডিবি পুলিশ, কখনো সমাজকল্যাণ মন্ত্রণালয়ের কর্মকর্তা আবার কখনো সাংবাদিক পরিচয়ে প্রতারণার মাধ্যমে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে চাঁদাবাজি করাকালে কুমিল্লার ৪ প্রতারককে আটক করেছে পুলিশ।
ফুলগাজী থানার ওসি কুতুব উদ্দিনের  জানান ৪ মার্চ উপজেলার দক্ষিণ বরইয়া মারকাযুল উলুম ইসলামীয়া মাদ্রাসায় গিয়ে ৪ প্রতারক নিজেদের বিভিন্ন পরিচয় দিয়ে মাদ্রাসা মুহতামিমকে ভয়ভীতি দেখায়। এসময় ২ প্রতারক নিজেদের সমাজকল্যাণ মন্ত্রণালয় অফিসার দাবি করেন। বাকি ২ জনের ১জন সাংবাদিক আর ১ জন নিজেকে গোয়েন্দা পুলিশ দাবী করেন। ৪ প্রতারক মাদ্রাসা কর্তৃপক্ষকে ভয়ভীতি দেখিয়ে মোটা অঙ্কের চাঁদা দাবী করে।
এসময় মাদ্রাসা কর্তৃপক্ষ বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলামকে জানালে তিনি ফুলগাজী থানায় এ ব্যাপারে অবহিত করে ব্যবস্থা নেবার নির্দেশ দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিজানুর রহমান (৪৭ ), মাকসুদুর রহমান (৩৮), দবির (৪২), বিল্লাল হোসেন (৪০)-কে আটক করেন। ৪ প্রতারক গত ১ মাস যাবত ফেনী জেলার সোনাগাজী, পরশুরাম, ফুলগাজীসহ বিভিন্ন জেলার স্কুল, মাদ্রাসা ও বিভিন্ন প্রতিষ্ঠানে প্রতারণা ও ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করে আসছিল। পুলিশের প্রাপ্ত তথ্যমতে চক্রটি মোমেনা খাতুন এতিমখানায় ৫০ হাজার, বশিক পুর এতিমখানায় ৩ হাজার, দরবারপুর মোহামিয়া মাদ্রাসায় ২০ হাজার টাকা চাঁদা দাবি করে।
এছাড়া কয়েকটি মাদ্রাসা থেকে তারা চাঁদা আদায় করে।
শেষ খবর পাওয়া পর্যন্ত আটক ৪ প্রতারককে ফুলগাজী থানা হাজতে রাখা হয়েছে। এদের বিরুদ্ধে প্রতারণা ও চাঁদাবাজির অপরাধে মামলা দায়ের করা হয়েছে

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

March 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আরও পড়ুন