২৬শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

আশুলিয়ায় শ্রমিক লীগের সভাপতি সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:০৩ অপরাহ্ণ , ৮ জানুয়ারি ২০২০, বুধবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

আব্দুস সাত্তার- আশুলিয়া শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে জোরপূর্বক অনৈতিক সুবিধা আদায় ও হুমকির অভিযোগ করেছেন সংগঠনের অপর নেতাকর্মীরা।

সোমবার রাতে আশুলিয়া থানায় এ সংক্রান্ত পৃথক দুটি অভিযোগ করেন জাতীয় শ্রমিক লীগের আঞ্চলিক শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মামুন রানা ও কর্মী শাহিন আলম।

অভিযুক্ত জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া শাখার সভাপতি আকবর হোসেন মৃধা ও সাধারণ সম্পাদক লায়ন ইমাম হোসেন।

অভিযোগ সূত্রে জানা যায়, জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মামুন রানাকে দীর্ঘ দিন ধরে সংগঠনের তহবিল গঠনের নামে অনৈতিক কাজকর্মের কুপ্রস্তাব দিয়ে আসছিল সভাপতি আকবর হোসেন মৃধা ও ইমাম হোসেনসহ কতিপয় নেতা। এতে রাজি না হওয়ায় গত ১২ নভেম্বর তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে বেআইনি ভাবে তাকে বহিস্কার করা হয়। এঘটনার পর বিভিন্ন সময় তাকে এলাকা ছেড়ে চলে যাওয়ার হুমকি দিয়ে আসছিলেন আকবর হোসেন মৃধা। সর্বশেষ গত ৫ নভেম্বর এলাকা না ছাড়লে তার হাত-পা ভেঙ্গে পঙ্গু করে দেওয়ারও হুমকি দেয় সে।

একই কারণে শাহিন আলম নামে এক কর্মীকেও এলাকা ছাড়ার জন্য হুমকি দেওয়ায় আশুলিয়া থানায় অভিযোগ দায়ের হয়েছে বলে জানা গেছে।

এসব ব্যাপারে জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া শাখার সভাপতি আকবর হোসেন মৃধার সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

তবে সংগঠনটির সাধারণ সম্পাদক লায়ন ইমাম হোসেন ‘মোটরসাইকেলে আছি, পরে ফোন দেন’ বলে বিষয়টি এড়িয়ে গিয়ে দ্রæত ফোন রেখে দেন।

এব্যাপারে জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আজম খসরু বলেন, আগামিতে কোন পকেট কমিটি দেয়া হবে না  কেন্দ্রীয় কমিটি বিভিন্ন যাচাই-বাছাই করে স্হানীয়  আওয়ামীলীগ তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দের মতামতের প্রাধান্য দেয়া হবে। দলের ভাবমূর্তি ক্ষুন্ন করে এমন কেউ অঙ্গসংগঠনে ঠাঁই পাবে না।

অভিযোগের ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক জাানন  তদন্ত শেষে  আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

January 2020
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন