২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

EN

F.T.H এর এসএসসি ও এইচ.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৯:৫৮ অপরাহ্ণ , ২৮ জানুয়ারি ২০১৯, সোমবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

মোঃ শামীম সরকার : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা ধরখার ইউনিয়ন FULLFILLED TEACHING HOME সেন্টারের এসএসসি ও এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা এবং এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (২৫ জানুয়ারি) সকালে রাণীখার আলীয়া দাখিল মাদ্রাসা শিক্ষক মোঃআব্দুর রহমান মিলন স্যারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলালিংক টেলিকম executive ম্যানেজার মোঃ ইছাক।

পরে মিলাদ মাহফিল ও শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ শেষে প্রধান অতিথির বক্তব্যে অনুষ্ঠানের সভাপতি বলেন,একটি দেশের মূল ভিত্তিই হচ্ছে শিক্ষা ব্যবস্থা। আর এই শিক্ষা ব্যবস্থাকে এগিয়ে নিতে স্কুল কলেজের বিকল্প নাই। শিক্ষার্থীরা শিক্ষা অর্জন করে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করবে।’

এ সময় F.T.H পরিচালক মোঃ রাহীম বলেন, ‘ ‘আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ। তাই শিক্ষার্থীদের মনোযোগ সহকারে পড়াশুনা করতে হবে এবং নিজেকে সুশিক্ষায় শিক্ষিত করতে হবে। ছাত্র-ছাত্রীদের মেধাকে কাজে লাগিয়ে দেশের সেবায় নিজেকে যুক্ত করতে হবে। তাহলেই দেশের উন্নয়ন সম্ভব হবে।’

অনুষ্ঠানে মোঃ রাজীব সরকারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, এডভোকেট আশরাফুল আলম সরকার,মোঃ শামীম সরকার ,মোঃহামদু মেম্বার ,মোঃ এরশাদ স্যার ,মোঃ অনিক স্যার,মোঃ আলাউদ্দিন সরকার, মোঃমুছা স্যার , মোঃ মনির হোসেন, নওফেল,হাজী মোঃ কাইয়ুম ভূইয়া, দুলাল, মোঃ সায়েম বাবু, মোছাঃসুনিয়া ম্যাডাম সহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এ সময় পি.ই.সি পরীক্ষায় এ প্লাস পাওয়ায়, পুরস্কার হিসেবে ক্রেস্ট কার্ড হাতে তুলে দেন অতিথিগণ। অনুষ্ঠান শেষে কোচিং সেন্টারে সকল এসএসসি পরীক্ষার্থীসহ সকল পরীক্ষার্থীদের জন্য বিশেষ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

January 2019
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
আরও পড়ুন