৭ই অক্টোবর, ২০২২ ইং | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

লেবাননে বন্ধুমহল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:১২ পূর্বাহ্ণ , ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

জহির রায়হান, লেবানন থেকে : লেবাননে বন্ধুমহল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার (১১ নভেম্বর) স্থানীয় সময় দুপুর সাড়ে বারটার দিকে দাহির, শুয়াইফাত এলাকার একটি ফুটবল গ্রাউন্ডে আব্দুল কাইয়ুম একাদশ স্পোর্টিং ক্লাব বনাম ভাইবন্ধু স্পোটিং ক্লাব অংশ নেয়। প্রধান অতিথি মফিজুল ইসলাম বাবু ফাইনাল খেলার উদ্বোধন করেন।

খেলার শুরু থেকে শেষ অবধি দুটি দলই মনোমুগ্ধকর কাউন্টার এটাকিং ফুটবল খেলা প্রদর্শন করে। তাদের নৈপূণ্যময় ফুটবল খেলা প্রদর্শনে মুগ্ধ হন উপস্থিত গ্যালারির দর্শকরা।নব্বই মিনিটের খেলায় আব্দুল কাইয়ুম একাদশ স্পোটিং ক্লাব ৪-১ গোলে ভাইবন্ধু স্পোটিং ক্লাবকে হারিয়ে দলকে এগিয়ে নেন। সমতায় ফেরাতে ভাইবন্ধু স্পোটিং ক্লাবও একের পর এক আক্রমণ করতে থাকেন। তবে বেশ কয়েকটি গোল করার সুযোগ পেয়েও ব্যর্থ হয় ভাইবন্ধু স্পোটিং ক্লাব। ফলে ৯০ মিনিটের সময়সীমা শেষ হলে ৪-১ গোলে এগিয়ে থেকে আব্দুল কাইয়ুম একাদশ স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হয়।

চ্যাম্পিয়ন দল আব্দুল কাইয়ুম একাদশ স্পোর্টিং ক্লাব ৮০০$ মার্কিন ডলার ও রানার আপ দল ভাইবন্ধু স্পোর্টিং ক্লাবকে ৪০০$মার্কিন ডলার পুরষ্কার প্রদান করা হয়। প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দরা বিজয়ীদের হাতে এ পুরষ্কার তুলে দেন।

শুয়াইফাত বন্ধুমহল স্পোটিং ক্লাবের সভাপতি আনোয়ার চৌকদার এর সভাপতিত্বে ও মারুফ মোল্লার সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেবানন বিএনপির সভাপতি মফিজুল ইসলাম বাবু। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ভাসানী মোল্লা, মারুফ মোল্লা, আব্দুল কাইয়ুম, মনির, জসিম প্রমূখ।

ছয়টি দলের অংশগ্রহণে বন্ধুমহল ফুটবল টুর্নামেন্ট যাত্রা শুরু করেছিল গত ১৪ অক্টোবর। টুর্নামেন্টের সার্বিক সহযোগীতায় ছিলেন, ফারুক, আলামিন, আজাদ, সুজন ও সজিব।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

November 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
আরও পড়ুন