২৭শে জানুয়ারি, ২০২৩ ইং | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

২ হাজার ২৬৪ কোটি টাকা ব্যয়ে ব্রাহ্মণবাড়িয়ার ১২ টি প্রকল্পের উদ্বোধন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:২৮ পূর্বাহ্ণ , ৫ নভেম্বর ২০১৮, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে আজ বৃহস্পতিবার ২হাজার ২৬৪ কোটি ৬২ লক্ষ টাকা ব্যয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার ১২টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও দুটি উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন।
এ উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি,ফজিলাতুন্নেসা বাপ্পী এমপি,জেলা প্রশাসক হায়াত- উদ -দৌলা- খাঁন ,জেলা পর্যায়ের কর্মকর্তা,রাজনীতিবিদ,শিক্ষক সাংবাদিক,মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শেণীপেশার,নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বাস্তবায়িত যে প্রকল্পগুলো প্রধানমন্ত্রী উদ্বোধন করেন এগুলো হচ্ছে ব্রাহ্মণবাড়িয়া শহরে মৌড়াইল রেলক্রসিং এর উপর নির্মিত রেলওয়ে ওভারপাস, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন, নাসিরনগর থানা ভবন, সরাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন, বিজয়নগর উপজেলা পরিষদ কমপ্লেক্স, বিজয়নগর উপজেলা ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স, নাসিরনগর খেচারীসহ আঞ্চলিক হাঁস প্রজনন খামার, নাসিরনগর ইনস্টিটিউট অব লাইভ স্টক সায়েন্স এন্ড টেকনোলজী, নবীনগর উপজেলার মেঘনা নদীর বামতীরে প্রতিরক্ষামূলক কাজ, কসবা, বিজয়নগর ও বাঞ্ছারামপুর উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন।
যে দুটি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন এগুলো হচ্ছে আশুগঞ্জ ৪০০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্র ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের ১০তলা বিশিষ্ট একাডেমিক ভবন। প্রকল্পগুলো উদ্বোধনের পর ব্রাহ্মণবাড়িযা শহরে একটি আনন্দ র‌্যালী বের হয়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

November 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
আরও পড়ুন