২৬শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

লেবাননে উচ্ছ্বাসে উল্লাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন পালিত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ , ২৯ সেপ্টেম্বর ২০১৮, শনিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

জহির রায়হান, লেবানন থেকে : লেবাননে বিশ্ব শান্তির অগ্রদূত, মাদার অব হিউম্যানিটি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বৈরুতের রামেল বায়দা একালার মাতাম সিনি রেস্টুরেন্টে লেবানন আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।

পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এ সময় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পবিত্র কোরআন তিলাওয়াত ও দোয়া পরিচালনা করেন হাফেজ আরজু মিয়া।

অনুষ্ঠানে দর্শকবৃন্দের একাংশের উপস্থিতি।

লেবানন আওয়ামী লীগ সভাপতি বাবুল মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লেবাননে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার।

সাধারণ সম্পাদক আলমগীর ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন শাখার প্রধান উপদেষ্টা আশফাক তালুকদার, উপদেষ্টা আবুল বাশার প্রধান, জাকির আহম্মেদ, সাধারন সম্পাদক মশিউর রহমান টিটু, সহ-সভাপতি রুবেল আহমেদ, মোহাম্মদ আলী, বাবুল মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক ইব্রাহিম খান, প্রচার সম্পাদক মহসিন মৃধা, হাইছুলুম শাখার সভাপতি আনোয়ার চৌকদার ও সাধারন সম্পাদক সিদ্দিকুর রহমান, শ্রমিক লীগ লেবানন শাখার সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, হাজমিয়ে শাখার সভাপতি রুহুল আমিন, আইনা দিলভি শাখার সভাপতি তাজুল ইসলাম, হামরা শাখার সভাপতি শাহীন মির্জা, মুক্তিযোদ্ধা কল্যান ও পুনর্বাসন সোসাইটির যুগ্ম আহব্বায়ক রীমা আক্তার প্রমূখ।

লেবানন আওয়ামী লীগ ও অঙ্গসংগনের নেতৃবৃন্দগণ।

আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন শাখার সাবেক সভাপতি কাসেম সাদী, সিনিয়র সহ-সভাপতি সুফিয়া আক্তার বেবি, সহ-সভাপতি জামাল মিয়া, উপদেষ্টা ইসমাইল চৌধুরী আকরাম, আতিকুর রহমান ও  সহ-সাংগঠনিক সম্পাদক মিলন সরকার সহ সকল শাখা কমিটির নেতৃবৃন্দ।

আলোচনা সভায় অংশ নিয়ে বক্তারা বলেন, গনতন্ত্র পুনজীবিত,বাংলাদেশ বিনির্মাণের অগ্রদুত এবং বর্তমান রোহিঙ্গা ইস্যু নিয়ে প্রধানমন্ত্রীর মানবতার উজ্জল পদক্ষেপ বিশ্ব দরবারে বাংলাদেশকে প্রশংসিত করেছে। আসন্ন ২০১৯ এর জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে সকল অপশক্তিকে রুখে দিয়ে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী  করার আহবান জানান।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন মান্যবর রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার।

প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। বিশ্বের অন্যান্য দেশের মত বাংলাদেশ আজ স্বয়ংসম্পূর্ণ। তিনি যাতে আরো অনেক অনেকদিন এভাবে দেশের মানুষকে সেবা করে যেতে পারেন এবং তাঁর বিচক্ষণ নেতৃত্বে দেশকে একটি বিশেষ জায়গায় পৌঁছে দিতে পারেন এই প্রত্যাশা ব্যক্ত করেন। একইসাথে প্রবাসে দেশের সুনাম অক্ষুণ্ণ রেখে কাজ করতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।

পরে উচ্ছ্বাসে, উল্লাসে সকল নেতৃবৃন্দকে সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিনের কেক কাটেন রাষ্ট্রদূত। এদিন বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন শাখার অন্তর্ভুক্ত নাভাতিয়া শাখা কমিটিতেও কেক কেটে শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন