২৪শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

নাসিরনগরে চার দিনব্যাপী স্কাউটসের কাব ক্যাম্পুরী উদ্বোধন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:০৮ পূর্বাহ্ণ , ২৭ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

নাসিরনগর প্রতিনিধি : ‘শিশুরাই শ্রেষ্ঠ সম্পদ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে খুদে স্কাউটদের নিয়ে নাসিরনগরে চার দিনব্যাপী কাব ক্যাম্পুরী শুরু হয়েছে।

প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রিদের আদর্শ,চরিত্রবান,নীতিবান,শৃঙ্খলাবদ্ধ জীবন ও পরোপকারী মনোভাবাপন্ন করে গড়ে তোলাই এ কাব ক্যাম্পুরীর মূল লক্ষ্য।বাংলাদেশ স্কাউটস নাসিরনগর উপজেলা শাখার উদ্যোগে আজ বুধবার সন্ধ্যায় বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘরস্থ এসই এসডিপি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ৪ দিনব্যাপী কাব ক্যাম্পুরীর উদ্বোধনী করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদারের সভাপতিত্বে বাংলাদেশ স্কাউটস নাসিরনগর উপজেলা কমিশনার ও আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক অরবিন্দু গোপের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার। বিশেষ অতিথি ছিলেন থানার অফিসার ইনচার্জ মোঃ সাজিদুর রহমান, ওসি (তদন্ত) রঞ্জন কুমার ঘোষ,উপজেলা রিসোর্স কর্মকর্তা মোঃ শাহাজাহান ভুঁইয়া, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা রবিউল আলম, প্রধান শিক্ষক মোঃ মোশের্দ হায়দার, পিটিএ সভাপতি মোঃ ফজলুল করিম, সাংবাদিক আকতার হোসেন ভুইয়া। অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রশিক্ষক সফিউল্লাহ, কাব লিডার আবদুল কুদ্দুস, আবদুল লতিফ প্রমূখ। ক্যাম্পেইনে উপজেলার ২০টি প্রাথমিক বিদ্যালয় থেকে ১২০ জন কাব শিশু ও ২০ জন কাব শিক্ষক অংশগ্রহণ করেছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন