৭ই অক্টোবর, ২০২২ ইং | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

নৌকা বিজয়ের বন্দরে পৌঁছাবে: কাদের

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:৫০ পূর্বাহ্ণ , ২৩ সেপ্টেম্বর ২০১৮, রবিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছেন তাতে দেশের মানুষের আস্থা রয়েছে।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেছেন, ‘আমরা ঐক্যবদ্ধ থাকলে আগামী নির্বাচনেও বিজয়ী হব। আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা ভাসতে ভাসতে বিজয়ের বন্দরে পৌঁছাবে।’

ওবায়দুল কাদের আজ (শনিবার) সকালে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা রাজনৈতিক কার্যালয়ে আগামী নির্বাচনকে সামনে রেখে ঢাকা, চট্টগ্রাম ও কক্সবাজারের উদ্দেশে এক সাংগঠনিক সফর শুরুর প্রাক্কালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছেন এ সফরে তা জনগণের সামনে তুলে ধরব এবং নিজেদের মধ্যে কলহ-কোন্দল মিটিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য নেতা-কর্মীদের নির্দেশনা দেব।

এক প্রশ্নের জবাবে কাদের বলেন, যুক্তফ্রন্ট শান্তিপূর্ণভাবে সমাবেশ করলে আমাদের তাতে কোনো আপত্তি থাকবে না। কিন্তু সমাবেশকে কেন্দ্র করলে কোনো সহিংসতা করলে উদ্ভুত পরিস্থিতিতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

এ সময় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল সহ সাংগঠনিক সফরসঙ্গী অন্যান্য কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।
মোহাম্মদ নাসিম

এদিকে, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জনগণ ভোট না দিলে বিদেশে নালিশ করে কোনো লাভ নেই। কোনো জোট করেও লাভ নেই। ভোট দেবার মালিক জনগণ, কোনো চক্রান্ত ষড়যন্ত্র করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। নির্বাচন ভণ্ডুল করার ক্ষমতাও কারো নেই।

শুক্রবার সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম নবগঠিত জোট ও বিদেশে বিএনপির লবিং-এর প্রসঙ্গ টেনে বলেন, জোট করে ভোট পাওয়া যায় না। আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করা দলকে এ দেশের মানুষকে ভোট দেবে না। তাই জনগণের উপর আস্থাহীন বিএনপি ভোটের মাধ্যমে আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না বলেই দেশি-বিদেশি চক্রান্তের পথে পা দিচ্ছে। বিএনপি দেশকে অস্থিতিশীল পরিস্থিতির দিকে ঠেলে দিচ্ছে। তাদের এই চক্রান্ত সফল হবে না। এ দেশের জনগণ শান্তি ও উন্নয়নের পক্ষে থাকবে। যেকোনো অশুভ শক্তির চক্রান্ত নস্যাৎ করে দেবে।

তিনি বলেন, আওয়ামী লীগ মার্শাল ল’র মধ্যে নির্বাচন করেছে। নির্বাচনকে আওয়ামী লীগ কখনোই ভয় পায়নি।

মোহাম্মদ নাসিম আরো বলেন, নির্বাচনী মাঠে রেফারির দায়িত্ব পালন করবে নির্বাচন কমিশন। জনগণ ভোট দেবে, যাকে খুশি তাকে দেবে। কিন্তু নির্বাচনী মাঠে ফাউল করলে লাল কার্ড দেখিয়ে তাকে মাঠ থেকে বের করে দেবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন