১লা অক্টোবর, ২০২২ ইং | ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

বাঞ্ছারামপুরের দরিকান্দিতে দূপক্ষে সংঘর্ষে পুলিশশহ আহত ২০

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:২১ পূর্বাহ্ণ , ২২ সেপ্টেম্বর ২০১৮, শনিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

বাঞ্ছারামপুর প্রতিনিধি : ব্রাক্ষনবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার দরিকান্দি পশ্চিম পাড়া  ও মধ্যপাড়ার (দরিগাও,যোগিবাড়ি,মোল্লা বাড়ি,মাষ্টার বাড়ি,চৌধুরী,বাড়ি,)কে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের টেঁটাবিদ্ধ অন্তত ১৪ জন, পুলিশ সদস্য ৬ জনসহ মোট ২০ জন আহত হয়েছে।
গুরুতর আহতরা হলেন – বছির মিয়া (১৭) পিতা আলী আকবর,রানা (২৩) পিতা জলিল মিয়া,ছবি মিয়া পিতা মোখলেছ মিয়া,সিজান মিয়া পিতা বকুল মিয়া (১৮),রফিকুল মিয়া( ৪০) মোনেন পাগলা পিতা মধু মিয়া,খোকা মিয়া( ২৭) পিতা অদুধ, মিয়া।তাদেরকেবাঞ্ছারামপুর সদর হাসপাতে প্রথমিক চিকিৎসা দিয়ে ঢাকা প্রেরন করা হয়। দুপুর ১১ টা ৩০ মিনিট সময় থেকে ১টা পর্যন্ত চলে সংঘর্ষ।
বাঞ্ছারামপুর মডেল থানার ওসি নিজাম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম স্বপন সংঘর্ষস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ কয়েক রাউন্ড টিয়ার সেল ছোড়ে। এখনো এলাকায় থমথমে উত্তেজনা বিরাজ করছে। চলছে পুলিশ পাহারায়। খোজ নিয়ে জানা যায় যে একটি মহিলা (রাজমিস্ত্রি) লেবার কয়েকদিন পরপর কোথা থেকে  কি করে। একাকার লোকজনের চোখে পরলে বাধা দেয়ার কারনে আজ এই মোখোমুখি সংঘর্ষের রক্তপাত ঘটে পপশ্চিম পাড়ার।এতে কয়েক জন গুরতুরু আহত হয়েছে তবে মেয়েটা খারাপ আজ মেয়েটার জন্য এত সব।
বাঞ্ছারামপুর মডেল থানার অসি নিজাম উদ্দিন  বলেন ঘটনারস্থলে আমি গিয়ে নিয়ন্ত্রন করেছি আর আমার পুলিশ কয়েকজন আহত হয়েছে, সাব্বির,ফারুক বাদশা সহ কয়েকজন  আর মামলার এখনো আসেনি আসলে আমি নেব।তবে প্রকৃত আসামি কেহ ছারা পাবেনা।তাদেরকে আইনের আওতায় আনা হবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন