৮ই ডিসেম্বর, ২০২২ ইং | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

আখাউড়ায় ২ মাদক পাচারকারীকে কারাদন্ডসহ জরিমানা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৪:৫২ পূর্বাহ্ণ , ১২ সেপ্টেম্বর ২০১৮, বুধবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

আখাউড়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দুই মাদক পাচারকারীকে বিভিন্ন মেয়াদ সাজা ও জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার উপজেলা প্রশাসনের চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে এ অভিযান ও ভ্রাম্যমান আদাল পরিচালিত হয়। সাজাপ্রাপ্ত মাদকপাচারকারীরা হলো ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার সৈয়দপুর এলাকার সোহেল মিয়ার স্ত্রী ফাতেমা বেগম (৩০), কসবার কুইয়াপানি এলাকার সাজন মিয়ার স্ত্রী মোছাঃ সারবানু (৪৫)।

আদালত সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নে অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামানের নেতৃত্বে আজমপুর বিজিবি ক্যাম্পের সহযোগিতায় পরিচালিত অভিযানে আজমপুর রেলস্টেশন এলাকাসহ বিভিন্ন জায়গায় তল্লাশী চালায়।

এসময় অভিযুক্তদেরকে ৪ কেজি গাজা জাতীয় মাদক অভিনব পন্থায় স্কচটেপ দিয়ে পায়ে বেধে পাচারকালে আজমপুর রেলস্টেশন এলাকা হতে আটক করে । নিজ হেফাজতে মাদক বহন করার অপরাধে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ধারা ৯ লংঘণ করায় একই আইনের ১৯(১) এর ৭(ক) ধারা মোতাবেক মোছা ফাতেমা বেগমকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও নগদ ৫হাজার জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও মোছাঃ সারবানুকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ১০ হাজার জরিমানা অনাদায়ে আরও ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

উল্লেখ্য যে, আজমপুর রেলস্টেশন দিয়ে মাদকজাতীয় দ্রব্য পাচার হয় মর্মে সাধারণ জনগণের অভিযোগ রয়েছে। ভ্রাম্যমান আদালত ও অভিযানে সহায়তাকারী সাধারণ জনতা তাৎক্ষনিক সাজা দেয়ায় ভ্রাম্যমান আদালতের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে সবসময় এ ধরণের কার্যক্রম চালানোর জোর দাবী উপজেলা নির্বাহী অফিসারের নিকট উপস্থাপন করেন। সাধারণ জনগনের অভিপ্রায় অনুযায়ী উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন