৬ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

প্রিয়াঙ্কার হবু শ্বশুর দেউলিয়া!

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৪:১২ পূর্বাহ্ণ , ৩ সেপ্টেম্বর ২০১৮, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

বিনোদন ডেস্ক :  প্রিয়াঙ্কা চোপড়ার হবু শ্বশুর পল জোনাস নাকি দেউলিয়া হয়ে গেছেন! এই বলিউড ও হলিউড তারকার হবু বর মার্কিন পপ তারকা নিক জোনাসের বাবা পল জোনাসের দেনা এখন ১০ লাখ ডলার। ভারতীয় সংবাদমাধ্যম জানতে পেরেছে, যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে পল জোনাসের একটি রিয়েল এস্টেট প্রতিষ্ঠান রয়েছে। প্রতিষ্ঠানটি একটি মামলায় হেরে যায়। আদালত এই প্রতিষ্ঠানকে ক্ষতিপূরণ বাবদ ২ লাখ ৬৮ হাজার ডলার মামলার বাদীকে দেওয়ার নির্দেশ দেন। পল জোনাস তা দিতে বাধ্য হন। তবে এখন দেনার দায় থেকে মুক্তি পাওয়ার জন্য নিউ জার্সিতে প্রতিষ্ঠানটির যে সম্পত্তি আছে, তা বিক্রি করার পরিকল্পনা করা হচ্ছে৷

মার্কিন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, পল জোনাসের এই রিয়েল এস্টেট প্রতিষ্ঠানটি একসময় অত্যন্ত লাভজনক ছিল৷ কিন্তু একটি মামলায় হেরে গিয়ে প্রতিষ্ঠানটির কাঁধে বিশাল অঙ্কের দেনার দায় চাপে, প্রতিষ্ঠানটি দেউলিয়া হয়ে যায়৷ এই প্রতিষ্ঠানের উল্লেখযোগ্যসংখ্যক শেয়ার আছে নিক জোনাসের নামে।

২০১৩ সালে নিক আর তাঁর দুই ভাই জো জোনাস ও কেভিন জোনাস মিলে একটি গানের ব্যান্ড গঠন করেন। ব্যান্ডটির নাম জোনাস ব্রাদার’স। তাঁরা যে গানের অ্যালবাম বের করেছেন, তা বাবার এই প্রতিষ্ঠান থেকে যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে বিপণন করা হয়। অ্যালবাম বিক্রি থেকে বিশাল অর্থ আয় হয় প্রতিষ্ঠানটির। একসময় ব্যান্ডটি ভেঙে যায় আর প্রত্যেক ভাই নিজেদের একক শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করেন।

এরই মধ্যে মুম্বাইয়ে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের আনুষ্ঠানিক বাগদান হয়েছে। আগেই জানা গেছে, নিক জোনাসের সম্পত্তির পরিমাণ আড়াই কোটি ডলার আর দুই ভাই জো জোনাসের সম্পত্তির পরিমাণ ২ কোটি ও কেভিন জোনাসের ১ কোটি ৮০ লাখ ডলার। তাই ধারণা করা হচ্ছে, ছেলেরা যদি এখন বাবার পাশে দাঁড়ান, তাহলে পল জোনাস এই দেনা দ্রুত পরিশোধ করতে পারবেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন