২রা ডিসেম্বর, ২০২২ ইং | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

পরিবেশন দূষণ রোধ ও জনস্বাস্থ্য রক্ষায় সুষ্ঠুভাবে কোরবানীর পশু জবাই ও বর্জ্য নিষ্কাশনে সকলকে ভ’মিকা রাখতে হবে -জেলা প্রশাসক

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ , ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন,আসন্ন ঈদুল আযহায় সুষ্ঠু ভাবে কুরবানীর পশু জবাই এবং বর্জ্য নিষ্কাশনের মাধ্যমে পরিবেশন দূষণ রোধ ও জনস্বাস্থ্য রক্ষায় সকলকে ভ’মিকা রাখতে হবে। তিনি রাস্তার উপর পশু জবাই না করে নির্ধারিত স্থানে পশু জবাই এবং সুষ্ঠু বর্জ্য নিষ্কাশনে জনসচেতনতা বৃদ্ধিতে সকলের ভ’মিকা ও সহযোগিতা কামনা করেন। তিনি পরিষ্কার পরিচ্ছন্নতার বিষয়ে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করায় স্বেচ্ছ্বাসেবী সংগঠন ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার সংশ্লিস্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে এমনই কাজে বিভিন্ন স্বচ্ছাসেবী সংগঠনকে সম্পৃক্ত হওয়ারও আহবান জানান।

গতকাল বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকনাথ দিঘীর ময়দানে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার আয়োজনে , ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগিতায় কোরবানীর পশুর বর্জ্য নিষ্কাশনে আমাদের করণীয় বিষয়ে জনসচেতনতা বৃদ্ধিতে প্রচারণার শোভাযাত্রার উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার উপদেষ্টা এবং ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ডাঃ মোঃ আবু সাঈদের সভাপতিত্বে ও সংগঠনের উপদেষ্টা আল আমীন শাহীনের সঞ্চালনায় এ প্রচারাভিযানের উদ্বোধনী পর্বে অন্যান্যের মধ্যে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজাউল কবীর, স্থানীয় সরকার বিভাগের পরিচালক আয়েশা আকতার, পৌর সভার কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মুরাদ খান, আব্দুল হাই ডাবলু, শাহ মোঃ শরীফ ভান্ডারী, ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার প্রতিষ্ঠাতা আবু বকর সিদ্দিক, পৌর সভার কর্মকর্র্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক সহ অন্যান্যরা।

স্থানীয় লোকনাথ দিঘীর ময়দান থেকে বিভিন্ন সংগঠন সহ নানা শ্রেনী পেশার মানুষের অংশ গ্রহণে , সচেতনতামূলক ব্যানার ফেস্টুন নিয়ে শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু স্কয়ারে এসে শেষ হয়। এ সময়ে ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার কর্মীরা সকলের মাঝে লিফলেট বিতরণ করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন