২৮শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

অরিজিৎ সিংয়ের গানে নাচলেন তারা (ভিডিওসহ)

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ , ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

বিনোদন ডেস্ক : মন আমার তোর কিনারে,হারালো দিন্দ্বাহারে, সে তো আর মানছে নারে, এবার ভালবাসতে আয়। এমন গানটি দর্শকরা শোনেছেন কলকাতার ছবি হিরোগিরিতে। অরিজিৎ সিংয়ের গানে গানটিতে ঠোট মিলিয়েছিলেন দেব। তার সঙ্গে ছিলেন নায়িকা শায়ন্তিকা। এবার গানটিতেই পারমর্ফ করতে দেখা যাবে মোশাররফ করিম, পিয়া জান্নাতুল, ইরেশ যাকের ও জুইসহ নাটকের অনেক আর্টিস্টকে। তবে এটা কোন মঞ্চে নয় একটি নাটকে গানের সঙ্গে নাচতে দেখা যাবে তাদের। গানটি নতুন করে গেয়েছেন কণ্ঠশিল্পী জিয়াউর রহমান সেতু।

নাটকের নাম ‘পোশাকে বংশের পরিচয়’।  ঈদের সাত পর্বের ধারাবাহিক এটি। এ নাটকের মাধ্যমেই প্রায় দেড় বছর পর নাটকে অভিনয় করলেন বাংলাদেশের আন্তর্জাতিক মানের মডেল পিয়া।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সাজিন আহমেদ বাবু। ২৯ থেকে ৩১ জুলাই পর্যন্ত নাটকটির শুটিং হয় রাজধানীর বনানীর একটি কনভেনশন সেন্টারে। এখন নাটকটির প্রজিন আহমেদ। ২৯ থেকে ৩১ জুলাই পর্যন্ত নাটকটির শুটিং হয় রাজধানীর বনানীর একটি কনভেনশন সেন্টারে। এখন নাটকটির প্রমো ঘুরে বেড়াচ্ছে ফেসবুকের ওয়ালে। প্রমোতেই গানটিতে নাচতে দেখা গেল অভিনয় শিল্পীদের।

নাটকটি প্রসঙ্গে অভিনেতা মোশাররফ করিম বলেন, ‘নাটকটির গল্প দারুন। হাসির একটি নাটক। তবে কোন ভাঁড়ামি দেখা যাবে না এতে। পরিচ্ছন্ন গল্প বলতে চেষ্টা করেছেন পরিচালক। আশা করি নাটকটি দর্শকদের ভালো লাগবে।’

পরিচালক সাজিন আহমেদ বাবু বলেন, ‘ ঈদের এ নাটকটিতে দর্শকরা যেন পরিপূর্ণ বিনোদন পায় সে দিকে লক্ষ রাখা হয়েছে। একটি কনভেনশন সেন্টারে করপোরেট পার্টি ঘিরে গড়ে উঠেছে নাটকটির গল্প। পোশাক যে কখনো কখনো গুরুত্বপূর্ণ হয়ে ওঠে, এতে সেটাই দেখবেন দর্শক।  আশা করি নাটকটি দর্শকদের কাছে পছন্দ হবে।’

এতে আরও অভিনয় করেছেন রোবেনা রেজা, আহসান কবির, উজ্জ্বল মাহমুদ ও মিলন ভট্টাচার্য। নাটকটি আগামী ঈদে এশিয়ান টিভির ঈদ আয়োজনে প্রচার হবে বলে জানান নির্মাতা।

বিষয় : মোশাররফ করিম প্রিয়া জান্নাতুল। https://brahmanbariatimes.com

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন