২৪শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

স্বরাষ্ট্রমন্ত্রীকে তথ্যমন্ত্রীর চিঠি

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:৩৮ পূর্বাহ্ণ , ৮ আগস্ট ২০১৮, বুধবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

অনলাইন রিপোর্টার ॥ সাংবাদিকদের ওপর হামলাকারীদের চিহ্নিত করা এবং তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নিতে অনুরোধ জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালকে চিঠি পাঠিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। মঙ্গলবার (০৭ আগস্ট) বিকেলে এ চিঠি স্বরাষ্ট্রমন্ত্রীর সচিবালয়ের দফতরে পাঠানো হয়েছে।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, সম্প্রতি নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে বেশ কয়েকজন সাংবাদিক আহত হয়েছেন। পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের ওপর এ ধরনের হামলা দুঃখজনক। এ কথা সর্বজনবিদিত যে বর্তমান সরকার কর্তব্যরত সাংবাদিকদের নিরাপত্তা রক্ষায় সদা সচেষ্ট।

চিঠিতে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে উদ্দেশ করে আরও লিখেছেন, দেশের আইন শৃঙ্খলা রক্ষায় আপনার মন্ত্রণালয়ের কর্মতৎপরতা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। তদুপরি সাম্প্রতিককালে খবর সংগ্রহকালে সাংবাদিকদের আহত হওয়ার বিষয়টি গভীরভাবে নজরে এনে তাদের ওপর হামলাকারী দুষ্কৃতকারীদের দ্রুত আইনের আওতায় আনার জন্য আপনার ব্যক্তিগত হস্তক্ষেপ কামনা করছি।

এদিকে, সাংবাদিকদের ওপর হামলাকারীদের চিহ্নিত করে শাস্তি নিশ্চিত করার বিষয়ে তথ্য মন্ত্রণালয় থেকে দেওয়া চিঠির ব্যাপারে জানতে চাইলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তাফা কামাল উদ্দীন বলেন, ‘আমরা চিঠি পেয়েছি। হামলার সঙ্গে জড়িতদের শাস্তি হোক এটা আমরাও চাই। এ ব্যাপারে তদন্ত করে হামলাকারীদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আমরা পুলিশকে বলবো।’

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন