৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

EN

আখাউড়ায় সড়ক বিভাগের অবৈধ স্থাপনা উচ্ছেদ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:৪৮ অপরাহ্ণ , ২ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 6 years আগে

আখাউড়া প্রতিনিধি : কুমিল্লা-সিলেট মহাসড়কের আখাউড়া ধরখার তন্তর বাজার এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ বিভাগ। এই অভিযানে কমপক্ষে ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।  বুধবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত এই অভিযান চালানো হয়।
অভিযানে নেতৃত্ব দেন ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী ম্যাজিট্রেট মো: মোস্তাফিজুর রহমান। অভিযানে সহায়তা করে পুলিশ প্রশাসন। এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী ভূইয়া রেদওয়ানুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী এ কে,এস জাকারিয়া।
জানাগেছে, কুমিল্লা-সিলেট মহাসড়কের তন্তর বাজার এলাকায় কিছু প্রভাবশালী লোক সড়ক ও জনপথ বিভাগের ভূমি জবরদখল করে অবৈধ স্থাপনা গড়ে তুলে। সংশ্লিষ্ট অফিস থেকে বার বার সর্তক করার পর অবৈধ স্থাপনাগুলো সরানো হয়নি। গতকাল মঙ্গলবার মাইকিং করার পরও অবৈধ স্থাপনা সরিয়ে নেয়া হয়নি। পরে আজ বুধবার সমস্ত অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।
স্থানীয় লোকজন জানায়, আখাউড়া তন্তর বাজারের খন্দকার মার্কেট, নিজাম উদ্দিন মার্কেট ও হাজী লাল মিয়া মার্কেট এলাকায় এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। উপ-বিভাগীয় প্রকৌশলী ভূইয়া রেদওয়ানুর রহমান জানান, এখানে একবার উচ্ছেদ অভিযান চালিয়ে জায়গায় দখলমুক্ত করা হয় কিন্তু পরে পুনরায় নতুন করে জবরদখল করে। বারবার সর্তক করার পরও দখল না ছাড়ায় আজ উচ্ছেদ অভিযান চালিয়ে দখল মুক্ত করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন