২৭শে জানুয়ারি, ২০২৩ ইং | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন আশুগঞ্জের কৃতি সন্তান সাইদুর রহমান হৃদয়

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ , ১ আগস্ট ২০১৮, বুধবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

আশুগঞ্জ প্রতিনিধি: ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন আশুগঞ্জ উপজেলার তালশহর গ্রামের কৃতি সন্তান সাইদুর রহমান হৃদয়। মঙ্গলবার রাতে সভানেত্রীর পক্ষে এ কমিটি অনুমদোন দেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের। হৃদয় আশুগঞ্জ উপজেলার তালশহর গ্রামের রেলওয়ে ঠিকাদার বশিরুল আলমের ছেলে ও আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি হাজী মোঃ ফিরোজ মিয়ার শ্যালকের ছেলে। সা

ইদুর রহমান হৃদয় এই পদে নির্বাচিত হওয়ায় খুশি তালশহর গ্রামবাসী ও আশুগঞ্জবাসী। সেই সাথে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়েছেন হৃদয়ের পরিবারের সদস্যরা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃ-বৃন্দ।

এর আগে ঢাকা মহানগর উত্তরের বিগত কমিটিতে হৃদয় যুগ্ম-সাধারন সম্পাদকের পদে দায়িত্ব পালন করেন। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে সততা ও নিষ্ঠার সাথে এ দায়িত্ব পালন করায় হৃদয়কে আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর অর্পিত ক্ষমতা বলে আগামী দুই বছরের জন্য ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব দেন। একই সাথে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয়, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের কমিটি অনুমোদন দেয়া হয়।

 

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন