১লা অক্টোবর, ২০২২ ইং | ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকারের সাথে লেবানন আওয়ামীলীগ নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:৫০ পূর্বাহ্ণ , ১ মে ২০১৮, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

লেবানন থেকে জহির রায়হান: লেবাননে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকারের সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন লেবানন আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দগণ। গত রবিবার (২৯ এপ্রিল) বৈরুতস্থ বাংলাদেশ দূতাবাসে রাষ্ট্রদূত এর কার্যালয়ে তারা এ সাক্ষাত করেন।

এসময় উপস্থিত ছিলেন, লেবানন কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা আশফাক তালুকদার, প্রেসিডিয়াম সদস্য আবুল বাশার প্রধান, ইসমাইল চৌধুরী আকরাম, সভাপতি বাবুল মুন্সী, সিনিয়র সহ-সভাপতি সুফিয়া আক্তার বেবি, সহ-সভাপতি রুবেল আহমেদ, আলমগীর হোসেন, মোহাম্মদ আলী, বাবুল মিয়া, সাধারণ সম্পাদক মশিউর রহমান টিটু, প্রচার সম্পাদক মহসীন মৃধাসহ নবনির্বাচিত কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা।

লেবানন আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দগণ মান্যবর রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার এর সাথে শুভেচ্ছা বিনিময় করেন। পরে লেবানন আওয়ামীলীগের একানব্বই সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ নবগঠিত কমিটির একটি তালিকা রাষ্ট্রদূত মহোদয়ের কাছে জমা দেন। নবনির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দরা পূর্ণাঙ্গ কমিটি জমা দেওয়া উপলক্ষে রাষ্ট্রদূতসহ দূতাবাসের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী এবং দূতাবাসে আগত সকল প্রবাসী বাংলাদেশীদের মাঝে মিষ্টি বিতরণ করেন।

পরে লেবানন আওয়ামী লীগ নেতৃবৃন্দ অত্যন্দ সৌহার্দ্যপূর্ণ পরিবেশে রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকারের সাথে খোলামেলা মত বিনিময় করেন।

মতবিনিময় সভায় নবনির্বাচিত কমিটির সবাইকে স্বাগত জানিয়ে রাষ্ট্রদূত বলেন, দলের নেতাকর্মীদদের মাঝে যেন কোনরকম বিভাজন সৃষ্টি না হয় সেদিকে লক্ষ রাখতে হবে। কারণ বিভাজন সৃষ্টি হওয়া মানেই সাধারণ প্রবাসীদের সমস্যার সৃষ্টি হওয়া। অতএব কমিটির বাহিরে থাকা অন্যান্যদেরও একই ছাতার নিচে নিয়ে আসার আহবান জানান তিনি।

তিনি বলেন, আমার কার্যালয়ের দরজা সাধারণ প্রবাসীদের জন্য সবসময় উন্মুক্ত। যেকোনো সমস্যা নিয়ে যে কেউ সরাসরিভাবে আমার কাছে আসতে পারেন। মাননীয় প্রধানমন্ত্রীর গৃহীত উন্নয়নের বিভিন্ন কর্মচিত্র তুলে ধরে মান্যবর রাষ্ট্রদূত বলেন, বর্তমানে বাংলাদেশের অবস্থান বিশ্বের কাছে সম্মানজনক। এই অবস্থানকে ধরে রাখতে এবং প্রবাসে থেকেও রূপকল্প ২০২১ ও ২০৪১কে বাস্তবায়ন করতে স্বস্ব অবস্থান থেকে ভূমিকা নেওয়ার জন্য আহ্বান করেন তিনি।

আওয়ামী লীগের নেতৃবৃন্দরা বলেন, আর বিভাজন নয়, আমরা সকলকে আহবান জানাবো, বিভেদ ভুলে আগামী জাতীয় নির্বাচনের জন্য আমাদের প্রস্তুত হতে হবে। একইসাথে তারা মান্যবর রাষ্ট্রদূত মহোদয়কে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2018
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
আরও পড়ুন