৭ই অক্টোবর, ২০২২ ইং | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

ছিলেন সালমান খানের নায়িকা, আজ চিকিৎসার পয়সা নেই

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ , ২০ মার্চ ২০১৮, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

বিনোদন ডেস্ক: ১৯৯৫ সালে বলিউডে মুক্তি পেয়েছিলো ‘ভীরগতি’। সুপারহিট ছিলো সেই ছবি। সেখানে তৎকালীন তরুণ প্রজন্মের নায়ক সালমান খানের বিপরীতে অভিনয় করেছিলেন পূজা দাদওয়াল নামের এক অভিনেত্রী। এরপর ‘আশিকী’, ‘হিন্দুস্তান’, ‘সিঁদুর কী সুগন্ধ’, ‘ম্যাডাম নাম্বার ওয়ান’, ‘কুচ করো না’ ইত্যাদি ছবিতে কাজ করেছিলেন।

বলিউডের নায়িকা হিসেবে জৌলুসময় জীবন হবার কথা ছিলো। তার সমসাময়িক নায়িকাদের জীবন তাই বলে। তার নায়ক সালমান খানও আজ বলিউডের সুপারস্টার, প্রভাবশালী একজন অভিনেতা ও প্রযোজক। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস, জীবন পূজাকে মুখোমুখি করেছে অভাব, অনটন আর দৈনতার। আজ তাকে সংগ্রাম করতে হচ্ছে দুই বেলা দুই মুঠো ভাত খেয়ে বেঁচে থাকতে। এক কাপ চা খাওয়ার পয়সাও তার কাছে নেই। লড়াই করছেন যক্ষ্মা ও ফুসফুস সংক্রান্ত রোগের সঙ্গে।

সম্প্রতি এই নায়িকার এই দুর্দশার চিত্র প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম। সেখানে বলা হয়েছে নিজের নায়ক সালমান খানের কাছে তিনি আর্থিক সহায়তা চেয়েছেন।

১৫ দিন আগে অসুস্থ হয়ে মুম্বাইয়ের শিবদি টিবি হাসপাতালে ভর্তি হন পূজা। শারিরীক অবস্থা খারাপ হওয়ার পরপরই স্বামী ও পরিবারের সদস্যরা তাকে ত্যাগ করেছে অনেক আগেই। মা-বাবাও গত হয়েছেন। নিঃসঙ্গ জীবনে ভবিষ্যত নিয়ে অনিশ্চয়তায় ভুগছেন। তার কাছে কোনো অর্থ নেই। এখন পূজা পথ চেয়ে আছেন সালমান খানের। তার আশা, জানতে পারলে সালমান নিশ্চয়ই তাকে সাহায্য করবেন।

পূজা জানিয়েছেন, ছ’মাস আগে তিনি জানতে পারেন তার যক্ষা হয়েছে। গত ১৫ দিন ধরে মুম্বাইয়ের হাসপাতালে রয়েছি। আমার কাছে কোনও টাকা নেই। এক কাপ চায়ের জন্যও অন্য কারও ওপর ভরসা করতে হয়। আমি সালমান খানের সঙ্গেও যোগাযোগ করার চেষ্টা করেছিলাম। কিন্তু কোনও লাভ হয়নি। সালমান যদি আমার ভিডিও দেখেন, তা হলে হয়তো সাহায্য করতে পারেন।

পূজা নিজেই জানিয়েছেন, গত কয়েক বছর ধরে গোয়ায় ক্যাসিনো ম্যানেজমেন্টের কাজ করতেন। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, তার স্বামী এবং পরিবারের অন্য সদস্যরা অসুস্থ হওয়ার পর পূজাকে ছেড়ে চলে গিয়েছেন। তারা কেন এমন ব্যবহার করলেন, তা জানা যায়নি।

তার ভিডিও ও খবর প্রকাশ হবার পর বলিউডে এটি ভাইরালে পরিণত হয়েছে। সবাই পূজার সুস্থতা কামনা করে টুইট করছেন।

অপেক্ষার পালা, সালমানের চোখে তার নায়িকার করুণ আবেদনটি পড়ে কী না। আর সেটা দেখে কী ব্যবস্থা নেন তিনি।

প্রসঙ্গত, ১৯৭১ সালের ২৮ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন পূজা। মানবিক বিভাগে তিনি ব্যাচেলর ডিগ্রি নিয়েছিলেন। ছোটবেলা থেকেই নাচ ও গানের প্রতি ঝোঁক ছিলো তার। বাবার ইচ্ছেতে অভিনয়ে নাম লেখান। সালমান খানের বিপরীতে ‘ভীরগতি’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক ঘটে ১৯৯৫ সালে। এরপর প্রায় দশটির মতো ছবিতে কাজ করেছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

March 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
আরও পড়ুন