২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

বাংলাভিশন চ্যানেলের লেবানন প্রতিনিধি বাবু সাহাকে আন্তরিক বিদায় সম্ভাষণ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ , ১৭ জানুয়ারি ২০১৮, বুধবার , পোষ্ট করা হয়েছে 6 years আগে

লেবানন থেকে জহির রায়হান : বাংলাভিশন চ্যানেলের লেবানন প্রতিনিধি বাবু সাহা লেবাননে দীর্ঘদিন থাকার পর এক মাসের ছুটিতে লেবানন ত্যাগকালে বিমানবন্দরে তাকে আন্তরিক বিদায় জানানো হয়। গতকাল মঙ্গলবার রাত ৯টার এক ফ্লাইটে বাবু সাহা লেবানন রফিক হারিরি আন্তর্জাতিক বিমান বন্দর ছেড়ে যান। লেবাননে বাংলাদেশ প্রবাসীকল্যাণ সমিতির সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ মানিক মোল্লা বিমানে উঠার ঠিক আগে কৌশল বিনিময়সহ তার সুস্বাস্থ্য কামনা করেন এবং সুস্থ স্বাভাবিকভাবে লেবাননে ফিরে আসার দোয়া করে বাবু সাহা’কে আন্তরিক বিদায় জানান।

এসময় বাংলাদেশ প্রবাসীকল্যাণ সমিতির সাবেক এই প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ মানিক মোল্লা অত্যন্ত আবেগপ্রবণ হয়ে ব্রাহ্মণবাড়িয়া টাইমস’কে বলেন, বাবু সাহা দীর্ঘদিন যাবত আমাদের সাথে লেবাননে থেকেছেন। অত্যন্ত সুনামের সহিত বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে প্রবাসীদের অনেক সহায়তা প্রদান করেছেন। শেকরের টানে তিনি আজ এক মাসের ছুটিতে স্বদেশে যাচ্ছেন। বিদায় জানাতে যদিও খুব একটা ভাল লাগছেনা তবুও দেশে তো যেতেই হবে। কারণ আমরা তো এদেশে স্থায়ীভাবে থাকার জন্য কেউ আসিনি। দেশে আমাদের মা-বাবা, পরিবার-পরিজন, আত্মীয়স্বজন সবাই রয়েছে। তাদেরকে দেখতে এবং তাদের সাথে সময় কাটাতে মন সবারই ব্যাকুল থাকে। আমি দোয়া করি, স্বদেশে তিনি যেন পরিবার-পরিজন, আত্মীয়স্বজন এবং বন্ধুদের সাথে হাসি-খুশিভাবে এই এক মাস ছুটি শেষে সুস্থ স্বাভাবিকভাবে আমাদের মাঝে ফিরে আসেন।

লেবানন বিমানবন্দর ত্যাগকালে বাবু সাহা ব্রাহ্মণবাড়িয়া টাইমস’কে বলেন, বাংলাদেশ প্রবাসীকল্যাণ সমিতির সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ মানিক মোল্লা’র ভালবাসায় আজ আমি অভিভূত হয়েছি। এছাড়া লেবাননে তিনি একজন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব। আমাকে বিদায় জানাতে তিনি যে বিমানবন্দরে এসেছেন এটাই আমার পরম পাওয়া। এসময় তিনি মোঃ মানিক মোল্লাকে ধন্যবাদ জানান।

তিনি এক মাসের ছুটিতে স্বদেশে যাচ্ছেন, ছুটি শেষে সুস্থ এবং স্বাভাবিকভাবে যেন লেবনানে ফিরে এসে কাজে যোগদান করতে পারেন সেজন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

January 2018
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
আরও পড়ুন