৬ই অক্টোবর, ২০২২ ইং | ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়ায় পরিবহন ধর্মঘট প্রত্যাহার

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ , ১৮ জুলাই ২০১৭, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

অবশেষে ৬ দফা দাবিতে ডাকা ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ডাকা ধর্মঘট প্রত্যাহার করে নেয়া হয়েছে।

জেলা প্রশাসকের সঙ্গে বৈঠকের পর ‘যুক্তিসঙ্গত’ দাবি মেনে নেয়ার আশ্বাসের প্রেক্ষিতে মঙ্গলবার বিকেল পৌনে ৩টার দিকে ধর্মঘট প্রত্যাহার করে নেয় আন্দোলকারীরা। ব্রাহ্মণবাড়িয়া জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. আলমগীর মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুপুরে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানসহ প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক হয়েছে আমাদের। বৈঠকে আমাদের যুক্তিসঙ্গত দাবিগুলো মেনে নেয়ার আশ্বাসের প্রেক্ষিতে আমরা পরিবহন ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছি।

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান সাংবাদিকদের জানান, পরিবহন মালিক শ্রমিকদের উত্থাপিত দাবিগুলো খতিয়ে দেখে যেগুলো যুক্তিসঙ্গত মনে হয়েছে আমরা তা পূরণে আশ্বস্ত করেছি। আমাদের কথায় আন্দোলনকারীরা আশ্বস্ত হয়ে ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে।

এর আগে মহাসড়কে ফোর স্ট্রোক থ্রি হুইলার, লেগুনা, সিএনজিচালিত অটোরিকশা ও ভটভটি চলাচল বন্ধসহ ৬ দফা দাবিতে জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ডাকে মঙ্গলবার সকাল ৬টা থেকে ব্রাহ্মণবাড়িয়ায় অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট শুরু হয়।

ধর্মঘটের ফলে সকাল থেকে ভাদুঘরস্থ পৌর বাস টার্মিনাল ও মেড্ডা বাসস্ট্যান্ড থেকে কোনো যাত্রীবাহী দূরপাল্লা ও অভ্যন্তরীণ রুটের বাস ছেড়ে যায়নি।

এতে দুর্ভোগে পড়তে হয় বিভিন্ন গন্তব্যের যাত্রীদের। পরে দুপুর সাড়ে ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পরিবহন মালিক-শ্রমিকদের নেতাদের সঙ্গে বৈঠকে বসে প্রশাসনের কর্মকর্তারা।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

July 2017
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন