২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

স্ত্রীর পরকীয়ায় বাধা দেওয়ায় স্বামীর বিরুদ্ধে মামলা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৪:৪২ অপরাহ্ণ , ২ জুলাই ২০২৪, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 3 weeks আগে

মো. আজহার উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া :কিশোরগঞ্জ জেলার কুলিয়াচর লক্ষীপুরের মো. পপি আক্তার (২৫) এর পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় ব্যবসায়ী স্বামীকে প্রধান আসামি করে মোকাম ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সদর) আদালতে ২০১৮ ইং সনের সংসারযৌতুক নিরোধ আইনের ৩ ধারায় মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে জানা যায়, কিশোরগঞ্জ জেলার কুলিয়াচর মো. লক্ষীপুরের বাচ্চু মিয়ার মেয়ে পপি আক্তার (২৫) এর সাথে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চাপুইর গ্রামের সুমন ভূইয়ার (৩৫) এর বিয়ে হয় ২০১৬ সালে। বর্তমানে তাদের সংসারে শিহাব ভূইয়া নামের ৭ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

মামলার আসামি সুমন ভূইয়া সাংবাদিকদের জানান, সুখের চলে আসছিল। অদৃষ্টের নির্মম পরিহাসে গত ৩ বছর ধরে পপি সংসারের প্রতি অমনযোগী হয়ে বাচ্চার প্রতি অবহেলা ও স্বামীর প্রতি রূঢ় আচরণ করে আসছিল। যা মোটেই কাম্য নহে। গুরুত্বর অভিযোগ গত কয়েক মাস ধরে পপি গভীর রাতে কে বা কার সঙ্গে কথা বলছিল। ১৩ জুন রাত ৩টার দিকে মোবাইলে পরকীয়া প্রেমিক রায়হান বিন শফিক ওরুফে আকাশের সাথে প্রেমালাপ করার সময় হাতে নাতে ধরে ফেলি। এ সময় চাপের মুখে পপি স্বীকার করে বলেন পূর্বের প্রেমিক রায়হান বিন শফিক ওরুফে আকাশ নামের এক ছেলের সাথে ফোনালাপ করছিল। বিষয়টি সুমন তাৎক্ষণিক পপির পিতা মাতাকে অবহিত করলে তার প্রতি ক্ষিপ্ত হয় পপিসহ শ্বশুর বাড়ির লোকেরা। ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সদর) আদালতে ২০১৮ ইং সনের সংসারযৌতুক নিরোধ আইনের ৩ ধারায় মামলা দায়ের করেছে। যার মামলা নং:সিআর- ১০৯২/২৪।

ঘটনার দিনই পপির মোবাইলে তার অশ্লীল ভিডিও ও ছবি এবং একাধিক পুরুষের সাথে অবাধ মিলামেশার প্রমাণ পাওয়া যায়। তারপর সদর মডেল থানায় তার স্ত্রীর বিরুদ্ধে একটি অভিযোগ করেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন জানান, একটি অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত কাজ চলছে। পরকীয়া স্ত্রীর কিছু ছবি ও ভিডিও হাতে পেয়েছি৷

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
আরও পড়ুন