২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

পশ্চিমবঙ্গে পরিদর্শনে গিয়ে তাড়া খেয়ে পালালেন মন্ত্রী

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৪:১২ অপরাহ্ণ , ২ জুলাই ২০২৪, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 3 weeks আগে

ডেস্ক রিপোর্ট: পশ্চিমবঙ্গের মালদহের ভাঙন কবলিত এলাকা পরিদর্শনে গিয়ে গ্রামবাসীর ক্ষোভের মুখে পড়েছেন রাজ্যের মন্ত্রী তাজমুল হোসেন। গ্রামের ক্ষিপ্ত নারীরা তাকে লাঠি উঁচিয়ে তাড়া করেছেন। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় যে, নিজেকে বাঁচাতে অবশেষে নৌকায় উঠে পালাতে হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

প্রতিবেদনে বলা হয়েছে, রোববার দুপুরে মালদহের হরিশ্চন্দ্রপুর ২ ব্লকের ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের রশিদপুর গ্রামের ভাঙন কবলিত এলাকা পরিদর্শনে গিয়েছিলেন মন্ত্রী তাজমুল হোসেন। তার সঙ্গে তখন বিডিও তাপসকুমার পাল ও অন্য প্রশাসনিক কর্মকর্তারাও ছিলেন।

সেখানে যাওয়ার পরই তাজমুলকে ঘিরে বিক্ষোভ দেখান গ্রামবাসী। তারা বলেন, গত কয়েক দিনে ফুলহার নদীর পানি অনেক বেড়েছে এতে গ্রামের কয়েকটি বাড়ি এবং দোকান ভেসে গেছে। কিন্তু সরকারের কেউ খবরও নেয়নি। এ অভিযোগে এক পর্যায়ে মন্ত্রী ও প্রশাসনের ওপর ক্ষুব্ধ গ্রামের নারীরা রীতিমতো হাতে লাঠি নিয়ে তাদের তাড়া করেন।

এ ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আর নৌকায় করে অন্যত্র সরিয়ে নেওয়া হয় মন্ত্রী তাজমুলকে। তিনি বলেন, ‘রশিদপুর গ্রামের অবস্থা খুবই খারাপ। সেচ বিভাগ কিছু কাজ করেছে। কিন্তু আরও কাজ বাকি আছে।

গ্রামবাসীর ক্ষোভের মুখে পড়া বিডিও তাপস বলেন, ‘গ্রামবাসীর ক্ষোভের কথা শুনলাম। কী করা যায়, তা ওপর মহলের সঙ্গে কথা বলে করতে হবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
আরও পড়ুন