২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

আওয়ামী লীগই পারে দেশকে উন্নত করতে: এমপি শিউলি আজাদ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:০২ পূর্বাহ্ণ , ২৩ মার্চ ২০২৩, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 1 year আগে

মো. তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া)সরাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এমপি শিউলি আজাদ বলেছেন, এদেশের মানুষ খেয়ে পড়ে ভালো আছে।
দেশ অর্থনীতিতে সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। একমাত্র আওয়ামী লীগই পারে দেশকে উন্নত করতে, যাদের ঘর ছিল না বাড়ি ছিল না। মাননীয় প্রধানমন্ত্রী তাদেরকে ঘর এবং বাড়ির মালিক করেছেন। বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করে এই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন বাংলাদেশে কেউ ভূমিহীন, গৃহহীন থাকবে না। এ সময় আওয়ামীলীগের পক্ষে ভোট চেয়ে এমপি বলেন, আগামীতেও আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তাহলে দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে। সুবিধাভোগীদের উদ্দেশ্য করে এমপি আরও বলেন, আপনাদেরকে ঘর ও জায়গায় কে দিয়েছেন,জানেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।
আজ বুধবার ২২ মার্চ সরাইল উপজেলা সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন আয়োজিত মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের চতুর্থ পর্যায়ে ৪৯টি ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর কার্যক্রম অনুষ্ঠানের। প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, জাতীয় সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ । সকালে উপজেলার সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর সরাইল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ সরওয়ার উদ্দীনের সভাপতিত্বে এক অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর দেওয়া ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করেন সংসদ উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ।এসময় উপস্থিত ছিলেন, সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা পরিষদ ভাইস- চেয়ারম্যান আবু হানিফ মিয়া, উপজেলা বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আবদুর রউফ,সরাইল থানা অফিসার ইনর্চাজ মো. আসলাম হোসেন,নোয়াগাঁ ইউপি চেয়ারম্যান মো.মনসুর আহমেদ, সরাইল রিপোর্টার্স ইউনিটি সাধারণ সম্পাদক মো. তাসলিম উদ্দিন, সরাইল সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার, আওয়ামী লীগ নেতা মো. মাহফুজ আলী, উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান শের আলম মিয়া, মো. ইকবাল হোসেন প্রমুখ।
উল্লেখ্য তাকে যে,দুই শতাংশ জমির উপরে মজবুত টেকসই করে প্রতিটি গৃহনির্মাণ করা হয়েছে। প্রতিটি ঘরে বিদ্যুৎ সংযোগ, পানির সুব্যবস্থা ও চলাচলের রাস্তাসহ সর্বশেষ পর্যায়ে সরাইল উপজেলায় মোট ৩৬৩ টি ক শ্রেনীর ভূমিহীন পরিবার কে পুনর্বাসিত করা হলো।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

March 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন