২রা জুন, ২০২৩ ইং | ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ

EN

ভিক্ষুক ধন মিয়া ও তার মায়ের মুখে হাসি ফুটালেন প্রবাসী দুই মানবিক মানুষ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৪৩ অপরাহ্ণ , ২০ মার্চ ২০২৩, সোমবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

মো. তাসলিম উদ্দিন সরাইল( ব্রাহ্মণবাড়িয়া)গত ১৫ মার্চ বুধবার সামাজিক যোগাযোগ ফেসবুকে ও অনলাইন পোর্টাল সময়ের নিউজ ও ব্রাহ্মণবাড়িয়া টাইমস ভিক্ষা করে নিজে খায় মাকে ওখায়াই এ শিরোনামে ভিডিও ও খবর প্রকাশ হলে প্রবাসী আরিফুল ইসলাম টিটু ও রায়হান রসমত তাদের নজরে আসলে নগদ অর্থ ও খাবার দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন। ভিক্ষুক ধন মিয়া ও তার মা সরাইল উপজেলার কালিচ্ছ ইউনিয়নের চাঁনপুর গ্রামের বাসিন্দা। আজ ২০ মার্চ বিকালে ধন মিয়ার বাড়িতে প্রবাসীর দেওয়া অর্থ, খাবার সামগ্রী ও কাপড় তাদের হাতে তুলে দিলে মা-ছেলের মুখে এক আনন্দে হাসি দেখা যায়।
আল্লাহ সবচেয়ে ভালবাসেন মানুষকে। এমনকি ফেরেশতারা মানুষ সৃষ্টির বিরোধীতা করেছিল, আল্লাহ তবুও মানুষকে যত্নে গড়েছেন, আগলে রেখেছেন। মানবকুলকে তিনি এতটাই ভালবাসেন, বলা হয় নিজের আদলে তিনি মানুষকে গড়েছেন।তাই কোন মানুষ যখন আনন্দ লাভ করে,তখন আল্লাহও আনন্দ পান।
এসময় উপস্থিত ছিলেন, সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটি সাধারণ সম্পাদক মো. তাসলিম উদ্দিন, সজল, ইফরান, দোহাসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।
ধন মিয়া কথা বলতে কষ্ট হলেও, আনন্দ সাথে বলে আমি অনেক খুশি হয়েছি আমাকে যে সহযোগিতা করেছে।আল্লাহ যেন তাকে অনেক সুখে রাখে।
ধন মিয়ার মা বয়সের বারে অনেক কথাই কানে শুনেনা। শাড়ি কাপড় হাতে নিয়ে অনেক আনন্দের সাথে হাসি দিয়ে বলেন, আমাদের খোঁজ করে যারা আমাদেরকে খুশি করেছে। আল্লাহ যেন তাদেরকে এবং তাদের পরিবারকে খুশি রাখে।প্রবাসের বাবারা যেন চির সুখী হয়।আল্লাহর কাছে দোয়া করি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

March 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন