২৩শে মার্চ, ২০২৩ ইং | ১০ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ

EN

যুবলীগের প্রেস রিলিজে বঙ্গবন্ধু ও ব্রাহ্মণবাড়িয়া বানান ভুল!

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ , ১৬ মার্চ ২০২৩, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 1 week আগে

এনই আকন্ঞ্জি ,ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগের প্রেস রিলিজে “বঙ্গবন্ধু” ও “ব্রাহ্মণবাড়িয়া” বানান ভুল! লেখা হয়েছে।

গত সোমবার (১৩ মার্চ) “বঙ্গবন্ধু” ও “ব্রাহ্মণবাড়িয়া” বানান লেখা ওই প্রেস রিলিজে বাঞ্ছারামপুর, নবীনগর, সদর, পৌর, বিজয়নগর ও আখাউড়া উপজেলা শাখার সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে উল্লেখিত উপজেলা সমূহের শুধুমাত্র সভাপতি/সাধারণ সম্পাদক পদ প্রত্যাশিদের জীবন বৃত্তান্ত দিতে আহ্বান করেন৷

সংগঠনটির সভাপতি এড. শাহানুর ইসলাম এবং সাধারণ সম্পাদক এড. সিরাজুল ইসলাম ফেরদৌস স্বঘোষিত এবং যুবলীগের দপ্তর সম্পাদক রিটন রায় সাক্ষরিত প্রেস রিলিজে “বঙ্গবন্ধু” এর পরিবর্তে লেখা হয়েছে “বঙ্গবন্ধ” ও “ব্রাহ্মণবাড়িয়া” এর পরিবর্তে ব্রহ্মণবাড়ীয়া।

তবে “বঙ্গবন্ধু” ও “ব্রাহ্মণবাড়িয়া” লেখার বিষয়টি ‘টাইপিং মিস্টেক (ছাপাগত ভুল)’ হয়েছে বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক রিটন রায়।

তিনি বলেন, ‘এটা আমাদের টাইপিং মিস্টেক হয়েছে। ইচ্ছাকৃত ভুল নয়।

এই প্রেস রিলিজটি সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানা, শহর যুবলীগের যুগ্ন-আহ্বায়ক আলামীন সওদাগর, সদর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মহসিন খন্দকার, সাবেক ছাত্রলীগ নেতা এইচ এম মাহবুব হোসেন ও শেখ রাসেলসহ ১০-১৫ যুবলীগের কমিটিতে পদপ্রত্যাশী ফেসবুকে শেয়ার করেন৷

এদিকে প্রেস রিলিজ ভুল বানানসহ যুবলীগ নেতার ব্যক্তিগত ব্যবসা প্রতিষ্ঠানে দপ্তর সেল হতে পারে কিনা? যুবলীগের একাধিক নেতা দ্বিমত প্রকাশ করেছেন।

সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আলী আজম তার ফেসবুকে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের কার্যালয় থাকতে কারো ব্যক্তিগত ব্যবসা প্রতিষ্ঠানে সংগঠনের দপ্তর সেল হতে পারে না ! উল্লেখ্য করে প্রতিবাদ জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

March 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন