১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সার্জেন্ট মোঃ মোজাহিদ চৌধুরীর মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ গভীরভাবে শোকাহত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ , ১৪ মার্চ ২০২৩, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 1 year আগে

ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান চট্রগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি)’র বন্দর ট্রাফিক বিভাগে কর্মরত সার্জেন্ট মোঃ মোজাহিদ চৌধুরীর আকস্মিক দুর্ঘটনায় মৃত্যুতে গভীরভাবে শোকাভিভূত ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ।

তার মৃত্যৃুতে ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার মোহাম্মাদ শাখাওয়াত হোসেন গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

আজ ১৪ মার্চ ২০২৩ মঙ্গলবার  সার্জেন্ট মোঃ মোজাহিদ চৌধুরী ডিউটি শেষে মোটরসাইকেল চালিয়ে বাসায় ফেরার সময় দ্রুতগামী প্রাইভেট কার ধাক্কা দিলে গুরুতর আঘাত পান। এ অবস্তাহায় তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চট্টগ্রামের দামপাড়া পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে নিহত সার্জেন্ট মোঃ মোজাহিদ চৌধুরীর ১ম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে  পুলিশ এস্কর্টের মাধ্যমে তার লাশ ব্রাহ্মণবাড়িয়া শহরে  নিজ বাসভবনে নিয়ে আসা হয়।

এ সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের পুলিশ সুপার মোহাম্মাদ শাখাওয়াত হোসেনর পক্ষে নিহতের কফিনে পুষ্পস্তবক অর্পণ এবং শ্রদ্ধা নিবেদন করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  মোঃ ইকবাল হোছাইন, পিপিএম। এসময় তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। অন্যান্যদের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ এমরানুল ইসলাম ও টিআই (এডমিন) দেবব্রত কর। উপস্থিত ছিলেন।

আজ রাতে নিহতের লাশ রাতে তার গ্রামের বাড়ী আশুগঞ্জ থানার তালশহর পশ্চিম পাড়ায় নিয়ে যাওয়া হবে এবং সেখানে  জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সার্জেন্ট মোঃ মোজাহিদ চৌধুরীর মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ গভীরভাবে শোকাহত।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

March 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন