২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

বিজয়নগরে বিজিবি’র অভিযানে ১০৭ কেজি গাঁজাসহ দুইটি গাড়ি জব্দ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ , ১৩ মার্চ ২০২৩, সোমবার , পোষ্ট করা হয়েছে 1 year আগে

এনই আকন্ঞ্জি ,ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ভারত সীমান্ত ঘেষা সেজামুড়া এলাকা থেকে ১০৭ কেজি ভারতীয় গাঁজা জব্দ করেছে বিজিবি।

সোমবার ১৩ মার্চ ভোর রাতে বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সেজামোড়া দক্ষিণপাড়া জাহাঙ্গীরের বাড়ির সামনে থেকে অন্যত্র পাচারকালে গাড়ীতে উঠানোর সময়, ১০৭ কেজি গাঁজা জব্দ করেছে মুকুন্দপুর বিজিবি ক্যাম্প সদস্যরা। এসময় বিজিবির অভিযান টের পেয়ে গাড়ী ও মাদক রেখে মাদক ব্যাবসায়ীরা পালিয়ে যায়।

মুকুন্দপুর বিজিবি ক্যাম্পের নায়ক মো. ইউছুফ জানান, সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে, উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সেজামোড়া এলাকায় বিজিবির বিশেষ টিমের নেতৃত্বে, অভিযান চালিয়ে গাঁজাসহ ট্রাক ঢাকা মেট্রো ড ১৪ ৪৯৬২ ও নাম্বার বিহীন মোটরসাইকেল জব্দ করি। অভিযানকালে বিজিবি’র উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

বিজিবির ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সৈয়দ আরমান আরিফ জানান, বিজয়নগর থানার অন্তর্গত পাহাড়পুর ইউনিয়নের মুকুন্দপুর বিজিবি ক্যাম্প থেকে বিজিবি সদস্যদের একটি টিম, গোপন সংবাদের ভিত্তিতে ভোররাতে মাদক উদ্ধারে বিশেষ অভিযান শুরু করে। উপজেলার সেজামোড়া এলাকা থেকে, অভিনব কায়দায় ইটবাহী ডিস্ট্রিক্ট ট্রাকে মাদক পাচারকালে, বিপুল পরিমাণ ভারতীয় গাঁজা জব্দ করা হয়। এসময় মাদক বহনকারী ট্রাক ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। মাদক চোরাচালান রোধে বিজিবির এমন অভিযান অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

March 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন