২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

EN

ইসলামী বক্তার জিহবা কাটা মামলায় ৫ জন গ্রেপ্তার

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:২৭ অপরাহ্ণ , ৮ মার্চ ২০২৩, বুধবার , পোষ্ট করা হয়েছে 12 months আগে

নিজস্ব প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ায় ইসলামী বক্তা মাওলানা শরীফুল ইসলাম ভূঁইয়া নুরীর উপর নৃশংস হামলার সঙ্গে জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বুধবার (৮ মার্চ) দুপুর ২টার দিকে র‍্যাব-৯ এর ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের সরকারপাড়া এলাকার অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানানো হয়।

মঙ্গলবার রাতে চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন স্থানে একাধিক অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করে র‍্যাব। এর আগে আখাউড়া থানা পুলিশ একজনকে গ্রেপ্তার করে। এ নিয়ে এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করা হলো।

গ্রেপ্তারকৃতরা হলেন বিজয়নগর উপজেলার শ্রীপুর গ্রামের জাকির হােসেন ওরফে জাক্কু (৪৮), একই গ্রামের মাহবুবুল আল ওরফে শিমুল (৩৩), একই উপজেলার চাওড়া গ্রামের মো. সুমন (৩৫) ও কুমিল্লার চাওড়া দৌলতবাড়ি গ্রামের বাসিন্দা মাে. আমিরুল ইসলাম (২০)।

এর আগে গত সোমবার রাত দেড়টার দিকে বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল থেকে শাহিনুর ইসলাম (৩৫) নামে এক ব্যক্তিকে এ ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার করে আখাউড়া থানা পুলিশ। তাকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গত শনিবার রাত সোয়া ১২টার দিকে বিজয়নগর উপজেলায় ওয়াজ মাহফিল শেষে বাড়ি ফেরার পথে আখাউড়া উপজেলার রামনগর রেলক্রসিং এলাকায় দুর্বৃত্তরা শরীফুলের উপর হামলা চালিয়ে জিহ্বা কেটে দেয়।

বুধবার দুপুরে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করনে র‍্যাব-৯ এর অধিনায়ক উইং কমান্ডার মুমনিুল হক। তিনি বলেন, গােয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় ইসলামী বক্তাকে হত্যাচেষ্টার সঙ্গে জড়িত আসামিদের অবস্থান শনাক্ত করে আভিযান পরিচালনা করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

March 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন