১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়া আদালতের অচলাবস্থা অবসান

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৪১ অপরাহ্ণ , ১২ ফেব্রুয়ারি ২০২৩, রবিবার , পোষ্ট করা হয়েছে 1 year আগে

স্টাফ রিপোর্টার: ব্রাহ্মণবাড়িয়ার আইনজীবীরা সোমবার (১৩ ফেব্রুয়ারি) থেকে আদালতে ফিরবেন বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

রোববার (১২ ফেব্রুয়ারি) সকালে জেলা সার্কিট হাউসে জেলা জজ ও আইনজীবীদের সঙ্গে সভা শেষে তিনি একথা বলেন।

আইনমন্ত্রী বলেন, ‘সোমবার থেকে আইনজীবীরা আদালতে যাবেন। এসময় মন্ত্রীকে আইসিটি আইনে রংপুরের সময় টিভির সাংবাদিককের মামলার ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি এ ব্যাপারে জানেন না বলে জানান।

ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির সভাপতি তানবীর ভূঞা বলেন, ‘মন্ত্রীর সঙ্গে আমাদের সভা ফলপ্রসূ হয়েছে। মন্ত্রী আমাদের টিনসেট ভবনটি দ্রুত বিল্ডিং করে দেওয়ার আশ্বাস দিয়েছেন।

আদালতের যাওয়ার ব্যাপারে তিনি বলেন, ‘আমরা আগামীকাল (সোমবার) সাধারণ সভায় বসবো। সেই সভা থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হবে আদালতে যাওয়ার বিষয়ে।

বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, আইনসচিব গোলাম সারোয়ার, জেলা জজ শারমিন নিগার, জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের-৩ বিচারক রবিউল হাসান, যুগ্ম জেলা ও দায়রা জজ নজরুল ইসলাম, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আল আমিন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সভাপতি তানভীর ভূঞা, সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাবেক সভাপতি শফিউল আলম ও নাজমুল হোসেন, আইনজীবী মাহবুব আলম প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  
আরও পড়ুন