২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

জন্মদিনের শুভেচ্ছা জানানো জন্য সবাইকে ধন্যবাদ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:০২ পূর্বাহ্ণ , ৫ ফেব্রুয়ারি ২০২৩, রবিবার , পোষ্ট করা হয়েছে 1 year আগে

আজ শনিবার  ৪ ফেব্রুয়ারি আমার জন্মদিন। প্রথমেই সকল প্রশংসা জ্ঞাপন করছি সেই মহান আল্লাহকে। যিনি আমাকে আপনাদের সকলের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হবার তৌফিক দিয়েছেন শুকরিয়া আলহামদুলিল্লাহ!

বাবা মা’র কল্যাণে আজ আমি আপনাদের ভালোবাসায় সিক্ত ৩ ফেব্রুয়ারি রাত ১২টা বাজার পর থেকেই আমার শ্রদ্ধেয় মিডিয়ার বড় ভাই-বোন, সহকর্মী, সহপাঠী, আত্মীয়-স্বজন, ছোট ভাই-বোন ও প্রান প্রিয় বন্ধুরা ফেসবুক, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ, ইমোসহ বিভিন্ন মাধ্যমে যারা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া ও আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কল্যাণে আমি আজ  পৃথিবীর আলো দেখতে পারছি। আমি সবার কাছে দোয়া চাই। আমি অতিক্ষুদ্র মানুষ টা একদিন বৃহৎ হতে পারি আমার কর্মের মাধ্যমে।একজন কলম সৈনিক হিসেবে দেশের সেবা করতে পারি। পারি মানুষের সেবা করতে। প্রত্যেকটি মানুষের কাছে তার জন্মদিনের বার্তাটি আনন্দের। আমার  মতো একজন অতিক্ষুদ্র মানুষের জীবনে কাছেও তেমনই। জীবন অনেক দামি যদি তাকে সুস্থতা।মানুষের সুস্থতা আল্লাহ তায়ালার এক বড় নেয়ামত। আজ শৈশব, কৈশর আর অনেকটা সময় পেছনে ফেলে মধ্য বয়সী আমি। জীবন চলার বাঁকে জন্ম দিয়েছি কতো ঘটনা।
ছোট্ট একটা জীবনে কত ইতিহাসের সাক্ষী হয়ে আছি।! এই পৃথিবীতে এমনি একটি দিনে আমি এসেছিলাম, । সেই জন্য আমি আমার সৃষ্টিকর্তা মহান রাব্বুল আল আমিনের কাছে দায়বদ্ধ। তিনি আমায় সৃষ্টি করেছেন তিনিই আমার রব। তিনি আমার সব। আজ থেকে মৃত্যুর এক বছর কাছাকাছি চলে এলাম! জীবনটা অনেক সুন্দর যদি সুন্দর করে দেখা যায়। তবে একথাও ঠিক বিচিত্র এই জীবনে বৈচিত্রময় হয়ে ওঠা অনেকটাই কঠিন। যারা হয়ে উঠতে পারে তাদেরকেই মানবজাতি সারাজীবন মনে রাখে। যদি সে মানুষের কল্যাণে কাজ করে। আল্লাহ তাআলা আমাদেরকে মানুষের কল্যাণে কাজ করার তৌফিক দান করুক। পরিশেষে সবার কাছে বলতে চাই , আমার জন্য সবাই দোয়া করবেন। আপনাদের ভালোবাসা আমি পেয়ে ধন্য। মো. তাসলিম উদ্দিন সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটি।। সাধারণ সম্পাদক।।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  
আরও পড়ুন