১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

বাংলাদেশ জাতীয় পার্টির ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ , ১ জানুয়ারি ২০২৩, রবিবার , পোষ্ট করা হয়েছে 1 year আগে

সুনামগঞ্জ প্রতিনিধি::বাংলাদেশ জাতীয় পার্টির ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুর আড়াইটায় সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির উদ্যোগে সদর ও বিশ্বম্ভরপুর আসনের বিভিন্ন এলাকা থেকে মিছিল এসে জেলা শহরের ট্রাফিক পয়েন্টে এক সমাবেশে রুপ নেয়।

জেলা জাতীয় সদস্য সচিব ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. মনির উদ্দিন মনিরের সভাপতিত্বে ও সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. সাজ্জাদুর রহমান সাজ্জাদের সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির আহবায়ক,সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ এড. পীর ফজলুর রহমান মিসবাহ।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মোহাম্মদ আলী খুসনুর,যুগ্ম আহবায়ক ও জাহাঙ্গীর নগর ইউপি চেয়ারম্যান মো. রশিদ মিয়া,বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সহ সভাপতি আব্দুল কাদির,শান্তিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব এরশাদ আহমদ,পৌরসভার কাউন্সিলর পেয়ারা বেগম, জেলা মহিলা পার্টির সাধারন সম্পাদক ফরিদা বেগম, বাদাঘাট ইউপি চেয়ারম্যান মো. ফারুক মিয়া,গৌরারং ইউপি চেয়ারম্যান শওকত আলী ও লক্ষণশ্রী ইউপি সদস্য মো. মহিনুর রহমান মহিম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ এড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন,আমি একজন মধ্যবিক্ত পরিবারের সন্তান এবং জাতীয় পার্টির একজন কর্মী হিসেবে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর আসনের অবহেলিত মানুষজনের কল্যাণে কাজ করার মনোভাব নিয়ে জনগনের ভোটে এমপি নির্বাচিত হয়েছি। আমি কিন্ত টাকা কামানোর জন্য সংসদ সদস্য নির্বাচিত হইনি। আমার বাসার দরজা এই আসনের মানুষের জন্য দিনরাত খোলা রয়েছে দাবী করে বলেন,আমি এই আসনের মানুষের রাস্তাঘাট,স্কুল,কলেজ ব্রীজ কালভার্ড নির্মাণ করে এই এলাকার মানুষের ভাগ্য পরিবতর্নের জন্য নিরলসভাবে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি আরো বলেন অনেকেই কুৎসা রটনা করেন আমি এসবে কান না দিয়ে ধারারগাঁও ও হালুয়ারঘাটের সুরমা নদীতে ব্রীজ নির্মাণের জন্য সংসদে বার বার কথা বলেছি। এই ব্রীজের জন্য ইতিমধ্যে ট্রেন্ডার আহবান করা হয়েছে এবং বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও উন্নয়নে বিশ্বাস করেন বলেই দ্রুত সমযের মধ্যে এই ব্রীজটি নির্মাণ করা হবে বলে আশ্বাস প্রদান করেন।

তিনি বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলার বিভিন্ন ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতীক নিয়ে যারা চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন অনেকেই ইতিমধ্যে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। কাজেই এই আসনের সাধারন মানুষ জাতীয় পার্টিকে ভালবাসেন বলেই বার বার আমাকে সংসদ সদস্য নির্বাচিত করায় তিনি সদর ও বিশ্বম্ভরপুর আসনের সর্বস্তরের জনসাধারনকে নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি যেকোন ষড়যন্ত্র মোকাবেলায় সকল নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানিয়ে বলেন,জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি মরহুম আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদ একজন সফল রাষ্ট্রনায়ক ছিলেন বলেই তার শাসনামলে উপজেলা বিকেন্দ্রিকরণ করে উপজেলা পরিষদের কার্যক্রম চালু করে উপজেলা পরিষদের চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচন পদ্ধতির মাধ্যমে তৃণমূলের মানুষের দৌঁড়গড়ায় জনপ্রতিনিধিদের সরাসরি সেবা চালুর ব্যবস্থা করে দেশকে এগিয়ে নিয়ে গিয়েছিলেন বলে দাবী করেন তিনি। ##

 

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আরও পড়ুন